• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • WORLD TEST CHAMPIONSHIP FINAL ALL THREE RESULTS POSSIBLE ON LAST DAY AS VIRAT AND PUJARA ON CREASE RRC

শামির আগুনে বোলিংয়ে ম্যাচে ফিরেও শেষদিনে লড়াই সহজ নয় ভারতের

দুরন্ত শামি ৪ উইকেট নিলেন

শেষদিনে তিনরকম ফলাফল হতেই পারে। তবে বিরাট কত তাড়াতাড়ি রান তুলতে পারেন এবং বল হাতে নিউজিল্যান্ডকে কত তাড়াতাড়ি আউট করতে পারে ভারতীয় বোলাররা তার ওপরই নির্ভর করছে কুলীন টেস্ট এর ভবিষ্যৎ

  • Share this:

    ভারত - ২১৭ এবং ৬৪/২ নিউজিল্যান্ড ২৪৯ ভারত এগিয়ে ৩২ রানে

    #সাউদাম্পটন: দ্বিতীয় ইনিংস ব্যাট করতে নেমে শুরু খারাপ করেনি ভারত। গিল এবং রোহিত দেখে সাবধানে শুরু করেন। কিন্তু টিম সাউদি নতুন বলে ভোগাবেন জানা ছিল। গিল এবং রোহিতকে ফেরালেন নিখুঁত ইনসুইং করে। দেখালেন অভিজ্ঞতা কাকে বলে। উইকেটে আছেন বিরাট (৮) এবং চেতেশ্বর পুজারা (১২) । বুধবার শেষদিনে ম্যাচের ভাগ্য কোন দিকে গড়ায় সেদিকে চোখ রাখতে হবে। চতুর্থ দিনের খেলা বৃষ্টির কারণে ভেসে যাওয়ার পর আজ দিনের শুরুতে কালো মেঘের আস্তরণ ছিলো সাউথহ্যাম্পটনের হ্যাম্পশায়ার বোলে।

    আবহাওয়ার ঠিক হওয়ার পর দেরি করে খেলা শুরু হয়। কিন্তু নিউজিল্যান্ড ব্যাটসম্যানদের কপালে চিন্তার কারণ হয়ে দাঁড়ান বাংলার শামি। দিনের শুরুতেই শামি তুলে নেন নিউজিল্যান্ডের সবচেয়ে ভরসাযোগ্য ব্যাটসম্যান রস টেলর কে।এক দিক থেকে শামির আগুনে বোলিং অন্যদিকে ইশান্তের চাপে ফেলার প্রবণতা এই দুই তীরে বিদ্ধ হয়ে যায় নিউজিল্যান্ডের মিডল অর্ডার।একদিকে কেন উইলিয়ামসন ধরে থাকলেও অন্যদিক থেকে উইকেট পড়তেই থাকে।

    সঠিক লাইন লেংথে বল রেখে সফল হয়েছেন শামি। গুড লেংথ এবং শর্ট লেংথে বল রেখে নিউজিল্যান্ড ব্যাটসম্যানদের বেসামাল করে দেন শামি।শামি ৪টি উইকেট নেন।বাকি ভারতীয় বোলাররা তাকে যোগ্য সহায়তা করেন ইশান্ত ৩টি, অশ্বিন ২টি,জাদেজা ১টি উইকেট নেন।বোলিংয়ের সাথে এদিন প্রশংসনীয় ভারতের ফিল্ডিং।অস্ট্রেলিয়া সিরিজে খারাপ ফিল্ডিং নিয়ে সমালোচিত হয়েছেন ভারতীয় ক্রিকেট দল।আজ হ্যাম্পশয়ার বোলে অসাধারণ ফিল্ডিংয়ের প্রদর্শন করলেন গিল, বুমরাহ,রোহিত, বিরাটরা।

    চা পানের বিরতির আগেই নিউজিল্যান্ড ইনিংস শেষ হয় ২৪৯ রানে।প্রথম ইনিংসে লিড নেন ৩২ রানের। শেষদিনে তিনরকম ফলাফল হতেই পারে। তবে বিরাট কত তাড়াতাড়ি রান তুলতে পারেন এবং বল হাতে নিউজিল্যান্ডকে কত তাড়াতাড়ি আউট করতে পারে ভারতীয় বোলাররা তার ওপরই নির্ভর করছে কুলীন টেস্ট এর ভবিষ্যৎ।

    Published by:Rohan Chowdhury
    First published: