ম্যাঞ্চেস্টারে রোহিত রূপকথা, পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপে শতরান করে ‘এলিট’ ক্লাবে হিটম্যান

ম্যাঞ্চেস্টারে রোহিত রূপকথা, পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপে শতরান করে ‘এলিট’ ক্লাবে হিটম্যান

Photo Courtesy: BCCI/Twitter

  • Share this:

    #ম্যাঞ্চেস্টার: ম্যাঞ্চেস্টারে রোহিত রূপকথা। পাকিস্তানের বিরুদ্ধে ১৪০ রানের রোম্যান্টিক ইনিংস। বিলেতে বিশ্বকাপে এই নিয়ে তাঁর দ্বিতীয় শতরান।

    শুরুটা একটু ধীরেই হয়েছিল। সংস্কারের ওল্ড ট্র্যাফোর্ডের নতুন পিচে মহম্মদ আমির, হাসান আলিদের বুঝতে খানিকটা সময় লেগেছিল। একবার ধরে ফেলার পর, বাকিটা শিল্প বিপ্লবের শহরে রোহিত গোপাল শর্মার নতুন শিল্প।

    এই পিচ কার ? ওয়াংখেড়ের না ওল্ড ট্র্যাফোর্ডের ? ঠিক সময় পিচকে পড়ে ফেলেছিলেন ভারতের সহ-অধিনায়ক। তারপরেই শুরু হয় তাঁর সংহার। সচিন-দ্রাবিড় পরবর্তী সময় ভারতীয় ক্রিকেটে ধ্রুপদী ক্রিকেটার অবশ্যই রোহিত। রবিবার ইতিহাসের ম্যাঞ্চেস্টারে তাঁর ব্যাটেই হল কিছু নতুন রূপকথা।

    এই বিশ্বকাপের দ্বিতীয় শতরান রোহিতের ব্যাটে। সেইসঙ্গে কেরিয়ারের ২৪তম। ১১৩ বলে রোহিত আউট ১৪০ রানে। পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপে দ্বিতীয় ভারতীয় ব্যাটসম্যান হিসেবে সেঞ্চুরি করার নজির গড়লেন  রোহিত শর্মা ৷

    তাঁর ব্যাটে শতরান মানে আরও একটা ডাবলের স্বপ্ন। ৩৫ হাজারের ওল্ড ট্র্যাফোর্ডের চোখে সেই স্বপ্নই ছিল। কিন্তু হঠাৎ যেন তাল কেটে গেল। তবুও, রবিবারের বিশ্বক্রিকেট চেটেপুঁটে উপভোগ করল রোহিতের ১৪০। যা সাজানো ১৪টি চার আর তিনটি বিরাট ছক্কায়।

    First published:

    লেটেস্ট খবর