দেশের মাটিতে বাংলাদেশের বিরুদ্ধেই কি মাঠে ফিরছেন ধোনি ? জল্পনা তুঙ্গে

দেশের মাটিতে বাংলাদেশের বিরুদ্ধেই কি মাঠে ফিরছেন ধোনি ? জল্পনা তুঙ্গে
File Photo
  • Share this:

#রাঁচি: দেশের মাটিতেই কী ফের নীল জার্সিতে মহেন্দ্র সিং ধোনি ? বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের আগেই উঠতে শুরু করল এই প্রশ্ন। ২৪ অক্টোবর শেষবার ভারতীয় দল নির্বাচনে বসছে এমএসকে প্রসাদের কমিটি।

ম্যাঞ্চেস্টারে বিশ্বকাপ সেমিফাইনাল। রান আউট ধোনি। বিদায় ভারতের। এরপর গঙ্গায় জল অনেক বয়েছে। বুদবুদের মতো ভেসে উঠেছে মহেন্দ্র সিং ধোনির অবসর জল্পনা। কখনও বিরাট কোহলি, কখনও রবি শাস্ত্রী উড়িয়েছেন মাহিকে ঘিরে এই রটনা। বিশ্বকাপ থেকে বিদায়ের পর ভারত ক্যারিবিয়ান সফর করছে। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজও খেলেছে। কিন্তু এ সব থেকে অনেক দূরে ছিল ধোনির নাম। বোর্ডের মসনদে সৌরভ ফিরতেই ফের ভেসে উঠছে সেই ধোনির নাম। অবসর নয় বরং প্রত্যাবর্তনের জন্য। নভেম্বরের গোড়ায় ঘরের মাঠে বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলবেন কোহলিরা। দল ঘোষণা ২৪ অক্টোবর। তার আগেই বোর্ড প্রেসিডেন্টের ইঙ্গিত, ধোনিকে নিয়ে নির্বাচকদের সঙ্গে কথা বলবেন তিনি।

২৩ অক্টোবর, বোর্ডের বার্ষিক সাধারণ সভা। ওইদিন সরকারি ভাবে সভাপতির দায়িত্ব নেবেন সৌরভ। নির্বাচন কমিটির প্রধান হিসেবে তার পরের দিনেই শেষ হচ্ছে এমএসকে প্রসাদের মেয়াদ। নতুন কমিটি আসার আগে তাঁদের উপরেই থাকবে ঘরের মাঠে বাংলাদেশ সিরিজের দল নির্বাচন। ৩ নভেম্বর দিল্লিতে প্রথম টি-টোয়েন্টি। কোহলির মাঠেই কী সাত নম্বর জার্সিতে ফের মহেন্দ্র সিং ধোনি ? চোখ মুম্বইয়ের ক্রিকেট সেন্টারের দিকে।

First published: 02:42:38 PM Oct 17, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर