খেলা

corona virus btn
corona virus btn
Loading

অস্ট্রেলিয়া সফরে আদৌ খেলবেন রোহিত শর্মা? হিটম‍্যান ইস‍্যুতে কী বলছেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়

অস্ট্রেলিয়া সফরে আদৌ খেলবেন রোহিত শর্মা? হিটম‍্যান ইস‍্যুতে কী বলছেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়

রোহিত শর্মা, ইশান্ত শর্মাদের ভবিষ্যত কী?

  • Share this:

কলকাতা: বিরাট, রাহানে, ঋদ্ধিরা জোর কদমে অনুশীলন সারছেন অস্ট্রেলিয়ায়। ২৭ নভেম্বর সিডনিতে প্রথম একদিনের ম্যাচ দিয়ে অস্ট্রেলিয়া সফর শুরু টিম ইন্ডিয়ার। তিনটি সীমিত ওভারের ম্যাচ ও তিনটি টি-টোয়েন্টি ম‍্যাচের পর অজিদের বিরুদ্ধে ১৭ ডিসেম্বর থেকে অ্যাডিলেড ওভালে প্রথম টেস্ট। সেটাও আবার দিন-রাতের। কিন্তু রোহিত শর্মা, ইশান্ত শর্মাদের ভবিষ্যত কী?

সীমিত ওভার ও  টি-টোয়েন্টি সিরিজ শেষে টেস্ট সিরিজে হিটম‍্যানকে পাবে টিম ইন্ডিয়া? প্রশ্নটা সেখানেই। কারণ রোহিতের ফিটনেস নিয়ে ধোঁয়াশা রয়েছে। রোহিতরা এই মুহুর্তে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ফিট হওয়ার প্রক্রিয়ার মধ্যে রয়েছেন।

অস্ট্রেলিয়া সফরে টেস্ট সিরিজ শুরুর আগে দলের সঙ্গে যোগ দিতে পারবেন রোহিতরা? আইপিএল ফাইনালে যে ক্রিকেটার ৫১ বলে ম্যাচ জেতানো দুরন্ত ৬৮ রানের ইনিংস খেলে দিতে পারেন, তিনি আনফিট হন কী করে? তিনি দলেই বা নেই কেন? নিউজ18 বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন,"রোহিত দারুণ ক্রিকেটার। ওর চোট ছিল। এখনও পুরো ফিট নয়। রোহিতের ফিটনেসের ওপর প্রতি মুহূর্তে নজর রাখছেন জাতীয় নির্বাচক মন্ডলীর সদস‍্যরা। রোহিতের প্রতি মুহূর্তের আপডেট রাখা হচ্ছে। ফিটনেস টেস্টে পাশ করলে দলের সঙ্গে যোগ দেবে, খেলবে।"

কিন্তু কবে ফিট হবেন হিটম‍্যান? সেটাই পরিষ্কার নয়। ১৭ ডিসেম্বর প্রথম টেস্টে মুম্বাইয়ানকে ভারতীয় দলের জার্সি গায়ে নামতে গেলে হাতে কিন্তু খুব বেশি সময় নেই। কারণ নিয়ম মতো অস্ট্রেলিয়া উড়ে গেলেই তো হবে না! সেখানে পৌছানোর পর রয়েছে আরও ১৪ দিনের কোয়ারেন্টাইন পর্ব।

PARADIP GHOSH

Published by: Arka Deb
First published: November 24, 2020, 8:45 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर