corona virus btn
corona virus btn
Loading

ডান হাতে ব্যাট করছেন সৌরভ ! হঠাৎ কেন উল্টো হাতে ব্যাট ধরলেন দাদা ?

ডান হাতে ব্যাট করছেন সৌরভ ! হঠাৎ কেন উল্টো হাতে ব্যাট ধরলেন দাদা ?

লাইট-ক্যামেরা-অ্যাকশন। জোড়া বিজ্ঞাপনের শ্যুটিংয়ে ব্যস্ত সৌরভ। কখনও মন দিয়ে স্ক্রিপ্ট শুনছেন। আবার শটের পর চোখ রাখছেন ক্যামেরায় !

  • Share this:

#কলকাতা: কখনও ডান হাতে ব্যাট করছেন। কখনও আবার মন দিয়ে স্ক্রিপ্ট শুনছেন। কখনও আবার পায়ের উপর পা তুলে বসে আছেন চেয়ারে। অপেক্ষা করছেন বন্ধু অজি তারকা ওয়াটসনের জন্য। একের পর এক সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের।                  লাইট-ক্যামেরা-অ্যাকশন। বুধবার সারা দিন শ্যুটিংয়ে ব্যস্ত রইলেন সৌরভ।জোড়া বিজ্ঞাপনের শ্যুটিংয়ে শহরের দুই জায়গায় পাওয়া গেল মহারাজকে।

দিন কয়েক ধরে সৌরভের বায়োপিক নিয়ে জল্পনা চলছে। মুম্বাইতে বিসিসিআই সদরদপ্তরে প্রেসিডেন্টের সঙ্গে চিত্র পরিচালক করণ জোহারের সাক্ষাৎ এর পর থেকেই জল্পনা তুঙ্গে। সৌরভের নাম ভূমিকায় হৃত্বিক রোশন, রণবীর কাপুরের নাম ছড়িয়ে পড়ে। বুধবারের তাই শ্যুটিংয়ে খবর শোনা মাত্রই সেই জল্পনা দ্বিগুণ হয়ে যায়। তাহলে কী সত্যিই বায়োপিক হচ্ছে সৌরভের। সেই জন্যই কী শ্যুটিং। না একদমই না। বিজ্ঞাপনের শ্যুটিংয়ে ছিলেন ব্যস্ত মহারাজ। বায়োপিক নিয়ে সৌরভ নিজে ঘনিষ্ঠমহলে জানিয়েছেন, "তাঁর বায়োপিক এই মুহূর্তে হচ্ছে না। সময় দেওয়া তাঁর পক্ষে খুব কঠিন।"

এখনই বায়োপিক না হলেও লাইট-ক্যামেরা-অ্যাকশন সৌরভের প্রায় নিত্যসঙ্গী। বিসিসিআই কাজের ফাঁকে কলকাতায় থাকলে সময় করে শ্যুটিং করেন জনপ্রিয় এক টিভি শো-তে। ক্রিকেট ছেড়েছেন এক যুগ হয়ে গেলেও সৌরভ এর জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। সেই সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বিজ্ঞাপন শ্যুটিংয়ের কাজ। বুধবার সেরকমই দুটি বিজ্ঞাপনের শুটিং করলেন সৌরভ। একটিতে সৌরভের সঙ্গে ছিলেন প্রাক্তন অস্ট্রেলিয়া ক্রিকেটার শেন ওয়াটসন। সেই বিজ্ঞাপনের শ্যুটিংয়ে এই সৌরভকে ডানহাতে ব্যাট করতে দেখা যায়। শ্যুটিং শুরুর আগে সৌরভের পরনে ছিল জিন্সের প্যান্ট ও কালো জ্যাকেট।

 দ্বিতীয় বিজ্ঞাপনে শ্যুটিং হয় কলেজ স্ট্রিট চত্বরে একটি শরবতের দোকানে। সেখানে গোলাপি জামায় দেখা যায় সৌরভকে। সামনে শরবতের গ্লাস। ক্যামেরা শট দেওয়ার পর মনিটরে পরীক্ষা করতে ব্যস্ত মহারাজ। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এদিন শ্যুটিংয়ে মাঝেই সৌরভের সঙ্গে দেখা করেন শিলিগুড়ির মেয়র অশোক ভট্টাচার্য।

EERON ROY BARMAN

Published by: Piya Banerjee
First published: February 27, 2020, 12:00 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर