Home /News /sports /
ভরত অরুন-বাঙ্গাররা শাস্ত্রীর সহকারি , জাহির-দ্রাবিড়ের তাহলে ভবিষ্যৎ কী ?

ভরত অরুন-বাঙ্গাররা শাস্ত্রীর সহকারি , জাহির-দ্রাবিড়ের তাহলে ভবিষ্যৎ কী ?

জাহির-দ্রাবিড়ের কী হবে ? তাঁরা আদৌ কোনও বিদেশ সফরে দলের সঙ্গে থাকবেন ?

  • Share this:

    #মুম্বই: সব জল্পনার অবসান ৷  রবি শাস্ত্রীর সংসারে বোলিং কোচ হলেন ভরত অরুণই। বাকি সাপোর্ট স্টাফরাও শাস্ত্রীর ইচ্ছেমতোই নির্বাচিত হয়েছেন। শাস্ত্রী, সিকে খান্না, ডায়না এডুলজিকে পাশে নিয়ে মঙ্গলবার টিম ইন্ডিয়ার সহকারি কোচদের নাম ঘোষণা অমিতাভ চৌধুরির। কিন্তু ঝুলেই রইলেন জাহির-দ্রাবিড়।

    বিলেত ঘুরে এসে বিনোদ রাইকে নিজের রোডম্যাপ বোঝানো। সেই সঙ্গে নিজের পুরনো সাপোর্ট স্টাফকেই মনোনিত করে নেওয়া। সোমবারই কাজ এগিয়ে রেখেছিলেন রবি শাস্ত্রী। এদিন বাকিটা ব্রিফ করলেন অমিতাভ, রাহুল জোহরি, ডায়না এডুলজিদের সঙ্গে বৈঠক করে। এরপর শাস্ত্রীর পছন্দেই বোর্ডের সিলমোহর অমিতাভ চৌধুরির। ব্যাটিং কোচ বাঙ্গার। বোলিং কোচ রবির বিশ্বস্ত ভরত। আর ফিল্ডিং কোচ শ্রীধর। প্রত্যেকেরই মেয়াদ ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত।

    তাহলে জাহির-দ্রাবিড়ের কী হবে ? তাঁরা আদৌ কোনও বিদেশ সফরে দলের সঙ্গে থাকবেন ? এই প্রশ্নের চটজলদি উত্তর- দুই মুর্তি এখনও ঝুলে রইলেন।

    কোহলি-শাস্ত্রীর পছন্দে সায় দিতে গিয়ে সচিন-সৌরভের কমিটির গুরুত্বই কমিয়ে দিয়েছেন বিনোদ রাইরা। কিন্তু এদিন সাংবাদিক বৈঠকে শাস্ত্রীর মুখে অবশ্য উপদেষ্টা কমিটির প্রশংসাই শোনা গিয়েছে। মঙ্গলবারের পর আপাতত কোচ নাটকে ইতি। কিন্তু ধোঁয়াশা রয়েই গেল কোহলি-শাস্ত্রীর সংসারে জাহির-দ্রাবিড়ের ভবিষ্যত ভূমিকা নিয়ে।

    First published:

    Tags: Bharat Arun, Cricket, Rahul Dravid, Zaheer Khan, ভরত অরুণ

    পরবর্তী খবর