Home /News /sports /
Driver Ramesh Kumar Won 2 Crore In Dream 11: আইপিএল বদলে দিল জীবন! ৫৯ টাকা দিয়ে ২ কোটি টাকা জিতলেন এই ড্রাইভার

Driver Ramesh Kumar Won 2 Crore In Dream 11: আইপিএল বদলে দিল জীবন! ৫৯ টাকা দিয়ে ২ কোটি টাকা জিতলেন এই ড্রাইভার

Driver Ramesh Kumar Won 2 Crore In Dream 11: বাংলার এই ড্রাইভার ক্রিকেট ভালবেসে আজ কোটিপতি।

  • Share this:

    #মুম্বই: সারা দেশ এখন আইপিএল নিয়ে মেতে রয়েছে। প্রতিটি ম্যাচই উপভোগ করছেন ক্রিকেটপ্রেমীরা। তবে আইপিএল থেকে কিছু ক্রিকেট ভক্ত কোটিপতি হয়ে যাচ্ছেন।

    ক্রিকেটকে ভালবেসে কোটিপতি। সৌভাগ্যবান কয়েকজন ক্রিকেটপ্রেমীর মধ্যে একজন বিহারের সারান জেলার বাসিন্দা রমেশ কুমার। DREAM-11-এ আইপিএল দল বেছে নিয়ে ২ কোটি টাকা জিতেছেন গাড়িচালক রমেশ।

    আরও পড়ুন- গুজরাতকে হারিয়ে নাটকীয় ম্যাচে শেষ ওভারে দুরন্ত জয় রোহিতের মুম্বইয়ের

    DREAM-11-এ রমেশের নির্বাচিত আইপিএল দলটি দেশের এক নম্বর হয়েছিল। মাত্র ৫৯ টাকা দিয়ে তিনি ২ কোটি পুরস্কার জিতে ফেললেন। আইপিএল তাঁকে রাতারাতি কোটিপতি বানিয়ে দিল।

    DREAM 11-এ দল তৈরি করে কোটিপতি হওয়া রমেশ এখনও যেন ঘোরের মধ্যে রয়েছেন। তিনি এখনও বিশ্বাস করতে পারছেন না যে এত টাকা তিনি জিতে ফেলেছেন।

    ভারতে ক্রিকেট ভক্তের অভাব নেই। কোটি কোটি মানুষ ক্রিকেট দেখেন। কিন্তু ভাগ্যবান ক্রিকেটপ্রেমীদের কেউ কেউ ধনীও হন। সরনের বাসিন্দা রমেশ কুমারও সেভসব ভাগ্যবানদের একজন।

    তথ্য অনুযায়ী, রমেশ কুমার সরান জেলার আমনৌর ব্লকের রসুলপুর গ্রামের বাসিন্দা। রমেশ নিজে পশ্চিমবঙ্গে গাড়ি চালিয়ে মাসে খুব কম আয় করেন। তাঁর বাবা এখনও এই বয়সে কঠোর পরিশ্রম করেন।

    আমনৌর থানা এলাকার রসুলপুরের বাসিন্দা জগদীশ মাহাতোর ছেলে রমেশ কুমার ড্রিম-ইলেভেন-এ এমন একটি আইপিএল দল তৈরি করেছিলেন যা দেশের মধ্যে এক নম্বর হয়েছিল। এক সপ্তাহ আগে পশ্চিমবঙ্গ থেকে নিজের বাড়িতে এসেছেন রমেশ।

    রমেশ বলছিলেন, তিনি বছরের পর বছর ধরে ড্রিম-ইলেভেন-এ দল তৈরি করছেন। গত মঙ্গলবার পাঞ্জাব কিংস এবং লখনউ সুপার জায়ান্টসের মধ্যে খেলার আগে তিনি একটি আইপিএল দল গঠন করেন। তিনি ওই দলে কাগিসো রাবাদাকে অধিনায়ক এবং শিখর ধাওয়ানকে সহ-অধিনায়ক করেছিলেন।

    আরও পড়ুন- টাকার অভাবে খেতে পেতেন না! আজ আইপিএল কাঁপাচ্ছেন এই তরুণ ক্রিকেটার

    ওই ম্যাচে রাবাদা ৩ উইকেট নেন। সেরা ইনিংস খেলেন শিখর। ম্যাচ শেষ হওয়ার পর রমেশের তৈরি দলটি সর্বোচ্চ পয়েন্ট পেয়েছিল। তাঁর আইপিএল দলটি দেশের এক নম্বরে ছিল। এর পর রমেশ ২ কোটি টাকা জেতার মেসেজ পান।  জিএসটি কাটার পর তাঁর অ্যাকাউন্টে এক কোটি ৪০ লক্ষ টাকা আসে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Dream 11, IPL 2022

    পরবর্তী খবর