Home /News /sports /
Dinesh Karthik: 'হাজার কিমি গাড়ি চালিয়ে এলাম', পোস্টার হাতে তরুণী, ডিকের জবাব মন ছুঁয়ে নেবে

Dinesh Karthik: 'হাজার কিমি গাড়ি চালিয়ে এলাম', পোস্টার হাতে তরুণী, ডিকের জবাব মন ছুঁয়ে নেবে

Dinesh Karthik: বিরাট, ধোনি, রোহিতদের ভিড়ে এখন দীনেশ কার্তিক ভারতীয় ক্রিকেটের নতুন তারকা।

  • Share this:

    #মুম্বই: উইকেটকিপার- ব্যাটসম্যান দিনেশ কার্তিক বরাবরই আন্ডাররেটেড। তবে আর নয়। ভারতীয় ক্রিকেটে এখন তিনি নতুন তারকা।

    এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন দীনেশ কার্তিক। তাঁর একের পর এক ঝোড়ো ইনিংসের সৌজন্যে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আইপিএল (আরসিবি) ম্যাচ জিতছে। আইপিএল-এর ২৭তম ম্যাচেও দিল্লি ক্যাপিটালসকে ১৬ রানে হারিয়ে চলচতি টুর্নামেন্টে চতুর্থ জয় নথিভুক্ত করেছে আরসিবি।

    আরও পড়ুন- হাফ ডজন হারের পর ঘুরে দাঁড়াবে মুম্বই? বুমরাহর উত্তর অবাক করবে

    চলতি মরসুমে এখনও পর্যন্ত ভাল খেলছে আরসিবি। বিরাট কোহলির নেতৃত্বে এত বছর ধরে এখনও আইপিএল শিরোপা জিততে পারেনি আরসিবি। তবে এবার অধিনায়ক বদলেছে। ফাফ ডুপ্লেসি দায়িত্ব নেওয়ার পর থেকেই ভাল খেলছে আরসিবি।

    দিল্লির বিরুদ্ধে ম্যাচ চলাকালীন ওয়াংখেড়ে স্টেডিয়ামের একটি পোস্টার খবরে ছিল। সেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এতদিন পর্যন্ত ধোনি, কোহলি, রোহিতদের জন্যই সমর্থকদের হাতে পোস্টার, প্ল্যাকার্ড দেখা যেত। এখন ডিকের জন্য পোস্টার হাতে আসছেন তরুণীরা।

    এই পোস্টারটি দুটি মেয়ের হাতে দেখা গিয়েছিল। দুজনেই তাঁদের দলকে সমর্থন জোগাতে স্টেডিয়ামে পৌঁছেছিলেন। পোস্টারে লেখা ছিল, 'আমরা হাজার কিলোমিটার ড্রাইভ করার পর আরসিবির খেলা দেখতে এসেছি।'

    এর পর কার্তিকের টুইট ভক্তদের মন জয় করেছে। কার্তিক স্মাইলি ইমোজি দিয়ে লিখেছেন, 'আশা করি আপনাদের ড্রাইভ করার পরিশ্রম বৃথা যায়নি!'

    কার্তিক এই ম্যাচে ৩৪ বলে অপরাজিত ৬৮ রানের ইনিংস খেলেন। ৫টি চার ও ৫টি ছক্কার সুবাদে। কার্তিকের মারকাটারি ব্যাটিংয়ে ২০ ওভারে ৫ উইকেটে ১৮৯ রান করে আরসিবি। জবাবে দিল্লি ক্যাপিটালস ৭ উইকেটে ১৭৩ রান করতে পারে। দিল্লির হয়ে ওপেনার ডেভিড ওয়ার্নার ৩৮ বলে ৬৬ রান করেন।

    আরও পড়ুন- ১৫.২৫ কোটির প্লেয়ার, ফ্লপ শোয়ের পর মেজাজ হারিয়ে যা করলেন ভাইরাল ভিডিও

    আরসিবি এই মরসুমে এখনও পর্যন্ত ৬টি ম্যাচ খেলেছে। জিতেছে ৪টিতে এবং হেরেছে দুটি। আট পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠেছে ফাফ ডু প্লেসিসের দল। পয়েন্ট টেবিলে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন গুজরাট টাইটান্স দল ৮ পয়েন্ট নিয়ে প্রথম এবং লখনউ সুপার জায়ান্টসও ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। গুজরাট ও সুপার জায়ান্টের নেট রান রেট আরসিবির থেকে ভাল। তাই সমান সংখ্যক পয়েন্ট থাকা সত্ত্বেও এই দুই দল রয়েছে একে ও দুইয়ে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Dinesh Karthik, IPL 2022

    পরবর্তী খবর