খেলা

corona virus btn
corona virus btn
Loading

রোহিত শর্মা ছাড়া ম্যাচ, ভারত-অস্ট্রেলিয়া খেলায় বাবার কোলে কেঁদে ভাসাল শিশু! তারপর?

রোহিত শর্মা ছাড়া ম্যাচ, ভারত-অস্ট্রেলিয়া খেলায় বাবার কোলে কেঁদে ভাসাল শিশু! তারপর?
Photo Source: Twitter

ক্রিকেট অস্ট্রেলিয়ার GIF টি শেয়ার করা হয়। ক্যাপশনে লেখা হয়, ক্রিকেট সবার জন্য নয়।

  • Share this:

#সিডনি: করোনাভাইরাসের (Coronavirus) জেরে মার্চের শেষের দিকে অপ্রত্যাশিত ভাবে বন্ধ হয়ে যায় সব কিছু। জমায়েত থেকে সংক্রমণ ছড়াতে পারে এমন আশঙ্কায় সব কিছুর আগে বন্ধ হয়ে যায় খেলার মাঠে দর্শকের প্রবেশ। তার পর বন্ধ হয় খেলাও। প্রায় ৬-৭ মাস পর দর্শকশূন্য স্টেডিয়ামে খেলা হয় IPL। তাও সুদূর আরবে। ফলে দেশের মানুষজনের স্টেডিয়ামে গিয়ে খেলা দেখার সুযোগ তেমন হয়নি।

এই চিত্র শুধুই ভারতের নয়, বিশ্বের অনেক দেশে এ ভাবেই খেলা চলছে। তবে, অস্ট্রেলিয়ার ক্ষেত্রে দেখা যায় চিত্রটা একটু আলাদা। চলতি ভারত-অস্ট্রেলিয়া (India Australia Match) সিরিজে মাঠে দর্শকদের দেখা যায়। দু'দেশেরই সমর্থকদের ভিড় জমাতে দেখা যায় গ্যালারিতে। বহু দিন পর নিজের দেশের জন্য খেলার মাঝেই গলা ফাটাতে দেখা যায় তাঁদের। এ যেন এক আলাদা অনুভূতি!

তবে, এমন উত্তেজনা ফিলই করতে পারে না এমন মানুষজনও তো স্টেডিয়ামে খেলা দেখতে যায়। কথা হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ দেখতে আসা একটি বাচ্চার। যখন তার বাবা তাকে কোলে নিয়ে গলা ফাটাচ্ছেন নিজের পছন্দের টিমের জন্য, তখন খুদে কেঁদে ভাসিয়েছে। আর যায় কোথায়! বাচ্চাটির সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নেট-দুনিয়ায়।

গতকাল, দ্বিতীয় টি২০ ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয় ভারত। অস্ট্রেলিয়ার ১৫ ওভার পেরিয়ে যেতেই ভারতের জেতার সম্ভাবনা বাড়তে থাকে। নিজের টিমের জন্য গলা ফাটাতে থাকেন দর্শকরা। আসন থেকে উঠে রীতিমতো উত্তেজিত হয়ে চিয়ার করতে থাকে। কিন্তু তারই মধ্যে একটি বাচ্চা তার বাবার কোলে বসে কাঁদতে থাকে। রবিবার ম্যাচের পর থেকেই GIF-টি ভাইরাল হয়। অনেকেই লিখতে থাকে, ক্রিকেট সবার জন্য নয়। অনেকে আবার লিখতে থাকেন যে রোহিত শর্মাকে ছাড়া এই ম্যাচ দেখে বাচ্চাটি কান্নাকাটি করছে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার GIF টি শেয়ার করা হয়। ক্যাপশনে লেখা হয়, ক্রিকেট সবার জন্য নয়।

GIF-টি কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের একাংশ এই নিয়ে ট্যুইটও করেন।

অনেকে বলতে থাকে বিরাট যখন ক্য়াচ মিস করে, ভারতীয় ক্রিকেটপ্রেমীরা এমনই করে। এটিই প্রথম নয়, এর আগেও অস্ট্রেলিয়া-ভারত সিরিজের এমন একটি ছবি ভাইরাল হয়। যেখানে গ্যালারিতে মেলবোর্নের এক যুবককে তাঁর অস্ট্রেলিয়ান প্রেমিকাকে প্রোপোজ করতে দেখা যায়। প্রায় ২৫ হাজার মানুষের সামনে ওই দিন প্রেমিকের প্রোপোজাল মেনে নেয় ওই যুবতী। যা পোস্ট করা হয় সিডনি ক্রিকেট গ্রাউন্ডের তরফে। সেই ছবি তুলে ধরে এই GIF-র নিচে অনেকে লেখেন, ভবিষ্যত ভেবে এমন এক্সপ্রেশন বাচ্চাটির!

Published by: Siddhartha Sarkar
First published: December 7, 2020, 5:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर