Viral Video: 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে'র মুহূর্ত তৈরি করলেন রোনাল্ডো, ভিডিও দেখলে হাসি সামলানো দায়

Viral Video: 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে'র মুহূর্ত তৈরি করলেন রোনাল্ডো, ভিডিও দেখলে হাসি সামলানো দায়

প্রিয় তারকাকে কাছ থেকে দেখতে পেলে, তাঁর ছবি তুলতে পারলে, তাঁর নানা পদক্ষেপ ভিডিও করতে পারলে অনুরাগীদের মধ্যে একটা বাড়তি উত্তেজনা তৈরি।

প্রিয় তারকাকে কাছ থেকে দেখতে পেলে, তাঁর ছবি তুলতে পারলে, তাঁর নানা পদক্ষেপ ভিডিও করতে পারলে অনুরাগীদের মধ্যে একটা বাড়তি উত্তেজনা তৈরি।

  • Share this:

#সার্বিয়া: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে (Dilwale Dulhania Le Jayenge) ছবি দেখে মুগ্ধ হয়েছেন এবং ছবির দৃশ্যের অনুসরণ করছেন বাস্তব জীবনে?

এমনটা ভাবলে নিঃসন্দেহেই বাড়াবাড়ি হবে! দাবি করলে বাড়তি একটা বিতর্ক যোগ হবে এই কিংবদন্তি ফুটবলারের জীবনে! তবে সম্প্রতি তাঁকে ঘিরে যে ঘটনা ঘটেছে, তার সঙ্গে কিন্তু ১৯৯৫ সালে মুক্তি পাওয়া যশ রাজ ফিল্মস প্রযোজিত, আদিত্য চোপড়া (Aditya Chopra) পরিচালিত এই ভারতীয় রোম্যান্টিক কাল্ট ছবির একটা যোগসূত্র আছে।

আর এই যোগসূত্রটি তৈরি করেছেন বিখ্যাত সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্নেহিল দীক্ষিত মেহরা (Snehil Dixit Mehra)। সম্প্রতি এই জনপ্রিয় সোশ্যাল মিডিয়া স্টার গিয়েছিলেন সার্বিয়ায়। আর সেখানেই একটি পাঁচতারা হোটেলে রোনাল্ডোকে খুব কাছ থেকে দেখার সৌভাগ্য হয়েছে তাঁর।

প্রিয় তারকাকে কাছ থেকে দেখতে পেলে, তাঁর ছবি তুলতে পারলে, তাঁর নানা পদক্ষেপ ভিডিও করতে পারলে অনুরাগীদের মধ্যে একটা বাড়তি উত্তেজনা তৈরি হয় বইকি! তাঁরা সে সব নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করতেও পিছ-পা হন না। এই ব্যাপারটা এক দিকে যেমন আছে, তেমনই এটাও মাথায় রাখতে হয় যে এই সুপুরুষ ফুটবলার সারা বিশ্বেই নারীদের মধ্যে তুমুল উত্তেজনা সৃষ্টি করার ক্ষমতা ধরেন। এই দুইয়ের সমীকরণে যা হওয়ার, ঠিক সেটাই হয়েছে সার্বিয়ায়।

মেহরা যে ভিডিওটি নিজের Instagram হ্যান্ডেলে আপলোড করেছেন, সেখানে রোনাল্ডোকে আমরা দেখছি হালকা নীল রঙের একটা জ্যাকেট পরে থাকতে। সাজকে চোখধাঁধানো করে তুলেছে ব্ল্যাক ট্রাউজার্স আর হালকা ধূসর রঙের ব্যাকপ্যাক। দেখা যাচ্ছে যে রোনাল্ডো হোটেলে প্রবেশ করছেন, তিনি হেঁটে যাচ্ছেন লবি দিয়ে। আর তার সঙ্গে ধারাভাষ্যের মতো বলে চলেছেন হিন্দিতে মন্ত্রমুগ্ধ স্নেহিল দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গের সংলাপের সূত্র ধরে- যদি উনি আমায় ভালোবাসেন, তাহলে ঘুরে তাকাবেন! তাঁকে বলতে শোনা যাচ্ছে- পলট, পলট, পলট! আর ঠিক তার পরেই ঘুরে তাকাচ্ছেন ফুটবলার!

ভিডিওটি দেখার পরে স্বাভাবিক ভাবেই হাসি সামলানো দায় হয়ে ওঠে! সোশ্যাল মিডিয়া ইউজারদের মন্তব্যেও সেটা স্পষ্ট! তবে শুধু এই একটি ভিডিও তুলেই ক্ষান্ত থাকেননি মেহরা। তিনি রোনাল্ডোর জার্সি সই করার আরেকটি ভিডিও-ও আপলোড করেছেন। রোনাল্ডোর সঙ্গে এক হোটেলে থাকা এবং মাঝে মাঝেই তাঁকে দেখতে পাওয়া বেশ ঈর্ষার ব্যাপার, না?

সোশ্যাল মিডিয়ার ইউজাররাও বলছেন এই এক কথাই- তাঁদের দারুণ হিংসে হচ্ছে!

Published by:Shubhagata Dey
First published: