'ওয়ান টাইম পাসওয়ার্ড', ভারতের লজ্জার ঘায়ে নুন ছেটালেন বীরু

'ওয়ান টাইম পাসওয়ার্ড', ভারতের লজ্জার ঘায়ে নুন ছেটালেন বীরু

virat kohli: photo courtesy/ pti

বীরেন্দ্র সেহওয়াগ চুপ থাকতে পারেননি। তিনি লেখেন,"এই ৪,৯,২,০,৪,০,৮,৪,০,৪,১ ওয়ান টাইম পাসওয়ার্ড ( otp) মনে রাখা সত্যিই কঠিন।

  • Share this:

    #নয়াদিল্লি: ক্রিকেট মাঠে ব্যাট হাতে যেমন শাসন করতেন বোলারদের, তেমনই সোশ্যাল মিডিয়ায় তিনি মজার অথচ সিরিয়াস পোস্ট করার জন্য বিখ্যাত। অ্যাডিলেডে দ্বিতীয় ইনিংসে মাত্র ৩৬ রানে গুটিয়ে গেছে ভারতের ইনিংস। নিজেদের টেস্ট ইতিহাসে র সর্বনিম্ন স্কোর। যেভাবে প্রথম দুই দিন শুরু করেছিল ভারত দেখে মনেই হয়নি এই করুণ পরিণতি অপেক্ষা করে আছে তাঁদের জন্য। কিন্তু দ্বিতীয় ইনিংসে অস্ট্রেলিয়ার ফাস্ট বোলারদের সামনে তাসের ঘরের মত ভেঙে গেল ভারতের ব্যাটিং। বীরেন্দ্র সেহওয়াগ চুপ থাকতে পারেননি। তিনি লেখেন,"এই ৪,৯,২,০,৪,০,৮,৪,০,৪,১ ওয়ান টাইম পাসওয়ার্ড ( otp) মনে রাখা সত্যিই কঠিন।

    আসলে এটাই হল ভারতের স্কোর বোর্ড। অতীতে ইংল্যান্ডের বিরুদ্ধে সর্বনিম্ন টোটাল ছিল ভারতের। প্রাক্তন ভারতীয় ওপেনার এভাবেই মজা করেছেন ভারতের ব্যাটিং পারফরম্যান্স নিয়ে।এদিকে কিংবদন্তি সুনীল গাভাস কার জানিয়েছেন তিনি নিশ্চিত অস্ট্রেলিয়ার তিনজন পেসার যা বল করেছেন তাতে শুধু ভারত কেন, যে কোনও ব্যাটিং লাইনআপ পর্যদুস্ত হত। ৩৬ অল আউট কিছুটা বাড়াবাড়ি মেনে নিয়েও তিনি মনে করেন আধুনিক ক্রিকেটে এই তিন অস্ট্রেলিয়ান বোলার স্টার্ক, কামিন্স, হ্যাজেলউড নিজেদের দিনে তাবড় ব্যাটসম্যানদের রাতের ঘুম কেড়ে নিতে পারে।

    কিন্তু এরপর বিরাট কোহলি দেশে ফিরে আসছেন। তাহলে কি আরও বড় লজ্জা অপেক্ষা করে আছে ভারতের জন্য? সানি বলছেন,"এই আঘাত ভারতকে শক্ত করবে। বক্সিং ডে টেস্টে বিরাট থাকবে না, কিছুটা ফ্যাক্টর তো হবেই। কিন্তু রাহুল, শুভমনদের খেলাতে হবে। আমি মনে করি এই দুজন ব্যাটসম্যান যথেষ্ট ভাল করার ক্ষমতা রাখে"।

    Published by:Rohan Chowdhury
    First published: