খেলা

  • associate partner
corona virus btn
corona virus btn
Loading

খেলার অনুশীলন না নাচের? বিরাট কোহলির নয়া প্রতিভা ভাইরাল নেট পাড়ায়

খেলার অনুশীলন না নাচের? বিরাট কোহলির নয়া প্রতিভা ভাইরাল নেট পাড়ায়

সবুজ মাঠে কখনও বসে, কখনও শুয়ে নাচছেন বিরাট, নেটপাড়ায় মিমের ঝড়, কি হল আরসিবি অধিনায়কের দেখুন

  • Share this:

তা, নাচতে কি আপনি আগে কখনই দেখেননি ভারতীয় ক্রিকেট দলের এই অধিনায়ককে? এই যে দারুণ ঘটা করে বিয়ে হল, যার ভোজের টানে সুড়সুড় করে হাজির হলেন দেশের প্রধানমন্ত্রী ইস্তক, সেই বিয়ের মোদ্দা কথাই তো ছিল নাচনকোঁদন! পঞ্জাবি বিয়েতে যেমনটা হওয়ার কথা আর কী! বিয়ের আগের পর্বে বসবে সঙ্গীতের আসর, বিয়ের দিনেও নাচবেন বর এবং তাঁর সঙ্গে থাকা যাত্রীরা। এর উপরে আছে প্রীতিভোজের নাচও। বিরুষ্কার সেই সব নাচ কি সত্যিই আপনি দেখেননি?

না দেখে থাকলে এই সুযোগ! দারুণ মেজাজে আছেন আপাতত বিরাট কোহলি। কিংস ১১ পঞ্জাবের বিরুদ্ধে মাঠে নামার আগে দিব্যি অনুশীলনের ফাঁকে তাই নাচতে দেখা গেল বিরাটকে। মুহূর্তে ভাইরালও হল সেই ভিডিও। খেলা শুরু হওয়ার আগে ওয়ার্ম আপ করার সময়ে সবুজ মাঠে কখনও বসে, কখনও শুয়ে তাঁর নাচের ভঙ্গি দেখে ধারাভাষ্যকাররা বললেন, প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন কোহলি!

নাচের ভঙ্গি থেকেও স্পষ্ট, ফুরফুরে মেজাজে আছেন তিনি। বিরাটের এই নাচ ২২ গজের টেনশন থেকে খানিকক্ষণের জন্যে হলেও দূরে সরিয়ে রাখল সতীর্থদের। ব্যাট করতে নেমেও এ দিন বেশ ফর্মেই ছিলেন কোহলি। ৩৯ বলে ৪৮ রান করেন কোহলি। মারলেন তিনটি বাউন্ডারি। ২০ ওভারে তাঁর দল করেছে ১৭১ রান। বিপক্ষে ক্রিস গেলের মতো বিধ্বংসী ব্যাটসম্যান থাকলেও কোহালি একটুও চিন্তিত নন।

প্রসঙ্গত বলি, ১৩তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চলাকালীন তিন ধারাভাষ্যকারের উপরে চাপানো হয়েছিল স্বপ্নের দল বানানোর দায়িত্ব। সেই দল থেকে বাদ পড়লেন ভারতীয় ক্রিকেট টিমের বর্তমান এবং প্রাক্তন অধিনায়ক। সেই নিয়েই আপাতত শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তিন ধারাভাষ্যকার, ওয়েস্ট ইন্ডিজের ইয়ান বিশপ, নিউজিল্যান্ডের সাইমন ডোল এবং অস্ট্রেলিয়ার মিশেল স্লাটার বাছলেন তাঁদের স্বপ্নের টিম। কিন্তু বিরাট কোহলি বা মহেন্দ্র সিং ধোনি, কাউকেই টিমে জায়গা দেননি ধারাভাষ্যকারেরা। কিন্তু তাতে যে বয়েই গিয়েছে বিরাটের, সে তো তাঁর নাচানাচিই বলে দিচ্ছে!

১৩তম IPL এ বছর হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহিতে। দর্শকশূন্য স্টেডিয়ামে হচ্ছে ম্যাচ। মোট আটটি দল রয়েছে- মুম্বই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরু, দিল্লি ক্যাপিটালস, কিংস ১১ পঞ্জাব, কলকাতা নাইট রাইডার্স, সানরাইজ হায়দরাবাদ এবং রাজস্থান রয়্যালস। ranking  শীর্ষে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স, একেবারে তলায় রয়েছে কিংস ১১ পঞ্জাব।

Published by: Elina Datta
First published: October 18, 2020, 12:01 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर