Home /News /sports /
Virat Kohli : সামনেই এশিয়া কাপ, একাই ইনডোর অনুশীলন শুরু করে দিলেন কিং কোহলি

Virat Kohli : সামনেই এশিয়া কাপ, একাই ইনডোর অনুশীলন শুরু করে দিলেন কিং কোহলি

এক মাস পর ফেরার লড়াই শুরু করলেন কোহলি

এক মাস পর ফেরার লড়াই শুরু করলেন কোহলি

Virat Kohli starts intense practice session in Mumbai before Asia Cup. সামনেই এশিয়া কাপ, একাই অনুশীলন শুরু করে দিলেন কিং কোহলি

  • Share this:

    #লন্ডন: এই খবরটার জন্যই হয়তো অপেক্ষা করেছিলেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। কবে অনুশীলন শুরু করবেন বিরাট কোহলি? অবশেষে তিনি নিজের মত আলাদা করে অনুশীলন শুরু করে দিলেন। ২০২২ এশিয়া কাপ-এর জন্য ইতিমধ্যেই ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। কিছু খেলোয়াড় যারা ভাল পারফর্ম করছেন তারা হতাশ হয়েছে,আবার অনেক খেলোয়াড় ভাল ফর্মে না থাকা সত্ত্বেও টুর্নামেন্টে জায়গা করে নিতে পেরেছে।

    আরও পড়ুন - Amitabh, Mohun Bagan : আমি মোহনবাগান ভক্ত, কেবিসির সেটে সুনীল ছেত্রীকে জানালেন অমিতাভ বচ্চন

    এতে প্রাক্তন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলির নামও রয়েছে। যিনি গত কয়েক মাস ধরে একটি খারাপ পর্বের মধ্য দিয়ে যাচ্ছেন। দলের জন্য সুখবর হল, এশিয়া কাপের প্রস্তুতি শুরু করে দিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। ভারতের ১৫ সদস্যের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে তাঁকে।

    যখন শ্রেয়স আইয়ার,অক্ষর প্যাটেল এবং দীপক চাহারকে এশিয়া কাপের এই টুর্নামেন্টের ব্যাক-আপ হিসাবে বাছাই করা হয়েছে। ১৭ জুলাই ইংল্যান্ড সফরের পর এক মাসেরও বেশি বিরতিতে ছিলেন তিনি। প্রায় এক মাস পরে অনুশীলনে ফিরছেন বিরাট কোহলি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সদ্য সমাপ্ত ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ থেকে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছিল এবং জিম্বাবোয়েতে আসন্ন ওয়ানডে সিরিজেও তিনি বিশ্রামে থাকবেন।

    গত বছর বিশ্বকাপের পর থেকে কোহলি মাত্র চারটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন এবং ১৯টি ম্যাচে খেলতে পারেননি। এই চার ম্যাচে তিনি ২০ গড়ে এবং ১২৮.৫৭ স্ট্রাইক রেটে ৮১ রান করেছেন। এবারের এশিয়া কাপে বিরাটের ব্যাট থেকে বড় রানের আশা করা হচ্ছে।

    অনেকেই মনে করছেন এবার হয়তো রানে ফিরবেন তাদের প্রিয় বিরাট কোহলি। এশিয়া কাপ টি টোয়েন্টি বিশ্বকাপের আগে বিরাট কোহলির জন্য অ্যাসিড টেস্ট সেটা বলার দরকার পড়ে না। নির্বাচকরা তার ওপর আলাদা নজর রাখবেন জানেন কিং কোহলি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Asia Cup, Virat Kohli

    পরবর্তী খবর