আজ মুম্বইয়ে বিরাট-সৌরভ বৈঠক, আলোচনায় উঠতে পারে ধোনি প্রসঙ্গ

আজ মুম্বইয়ে বিরাট-সৌরভ বৈঠক, আলোচনায় উঠতে পারে ধোনি প্রসঙ্গ
Photo Courtesy: BCCI/Twitter
  • Share this:

#মুম্বই: বোর্ডের মসনদে বিরাট বার্তা সৌরভের। ভারতীয় ক্রিকেটে সবচেয়ে গুরুত্বপূর্ণ কোহলি। আজ, বৃহস্পতিবার বিরাটের সঙ্গে বৈঠক বোর্ড প্রেসিডেন্টের। কিন্তু কেমন হবে সৌরভ-শাস্ত্রী সম্পর্ক ? প্রথম দিনেই বোর্ড প্রেসিডেন্টের বার্তা, পারফরম্যান্স করলেই ঠাঁই হবে টিম ইন্ডিয়ায়।

মুম্বইয়ে আজ, বৃহস্পতিবার দুপুর ২টোয় বৈঠক শুরু হবে ৷ অধিনায়ক বিরাটের সঙ্গে দল নির্বাচন ও ধোনিকে নিয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা বৈঠকে ৷ ধোনির মধ্যে ক্রিকেট এখনও বাকি রয়েছে বলেই মত সৌরভের ৷ আজই বাংলাদেশ সফরের দল ঘোষণা হবে ৷ দলে নতুন মুখের আমদানির সম্ভাবনা ৷

বৃহস্পতিবার মুম্বইয়ে মেগা বৈঠক। প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নেওয়ার পর ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বৈঠকে বসছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় ক্রিকেট তো বটেই বিশ্ব ক্রিকেটও তাকিয়ে এই বৈঠকের দিকে। কারণ, বরাবর বিরাটের জন্য দরাজ মহারাজ। বিরাটের মধ্যেই নিজের আগ্রসণ খুঁজে পান তিনি। তাই বিশ্বকাপ ব্যর্থতার পরেও বিরাটের পাশেই মহারাজ।

সামনে একাধিক সিরিজ। তারপর টি-টোয়েন্টি বিশ্বকাপ। মনে করা হচ্ছে বিরাটের সঙ্গে বৈঠকে মোটামুটি একটা রোডম্যাপ ঠিক করবেন মহারাজ। কারণ, ঘরের মাঠে সিরিজ জিতলেও আইসিসি টুর্নামেন্ট জিততে ব্যর্থ বিরাট। এর পাশাপাশি প্রশ্ন উঠছে ভারতীয় ক্রিকেটে বোর্ড প্রেসিেডন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ভারতীয় কোচ রবি শাস্ত্রীর কী সমীকরণ হবে ? বছরে দশ কোটি টাকার বেতনে দু'বছরের জন্য আপাতত ভারতীয় কোচের পদে চুক্তিবদ্ধ শাস্ত্রী। হঠাৎ করে পরিবর্তনের পক্ষে নন তিনি। মুম্বইয়ে ইঙ্গিত বোর্ড প্রেসিডেন্টের।

তবে এই দশ মাসে অনেকের নজর থাকবে সৌরভ-শাস্ত্রীর সম্পর্কের দিকেই। কারণ, প্রথম দিনেই সৌরভের স্পষ্ট বার্তা পারফরম্যান্স করলেই ঠাঁই হবে টিম ইন্ডিয়ায়।

First published: 12:48:51 PM Oct 24, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर