হোম /খবর /খেলা /
মাধ্যমিকে কত নম্বর পেয়েছিলেন কোহলি? হঠাৎ মার্কশিটের ছবি পোস্ট করলেন বিরাট

মাধ্যমিকে কত নম্বর পেয়েছিলেন কোহলি? হঠাৎ মার্কশিটের ছবি পোস্ট করলেন বিরাট

Virat Kohli: বিরাট কোহলির মাধ্যমিকের মার্কশিট-এর নম্বর দেখে অবাক হয়ে যাবেন।

  • Share this:

মুম্বই: হঠাৎ করে মার্কশিট-এর ছবি শেয়ার করলেন বিরাট কোহলি। ইতিমধ্যে বিরাট কোহলি আরসিবি পডকাস্ট-এ জানিয়েছেন, তিনি গ্যারাজের বেশিরভাগ গাড়ি বিক্রি করে দিয়েছেন। কারণ তিনি উপলব্ধি করেছেন, প্রয়োজনের থেকে বেশি কোনও কিছু রাখার দরকার নেই।

বিরাট জানিয়েছেন, তিনি যত বড় হয়েছেন তত পরিণত হয়েছেন। ফলে তাঁর উপলব্ধি, এত বেশি গাড়ি গ্যারাজে রাখার প্রয়োজন নেই। কারণ তার মধ্যে বেশিরভাগ গাড়িতেই তিনি খুব কম চড়েছেন।

আরও পড়ুন- আইপিএলের আগে গ্রেফতার হতে পারেন মহম্মদ শামি! বড় নির্দেশ হাই কোর্টের

আইপিএলের প্রস্তুতিতে ব্যস্ত ভারতের তারকা ক্রিকেটাররা। ইতিমধ্যে বিরাট কোহলি আরসিবি পডকাস্টে তাঁর পুরানো দিনের অনেক কিছু শেয়ার করেছেন।

এবার কোহলি তাঁর মাধ্যমিকের মার্কশিটের ছবি শেয়ার করেছেন। মার্কশিট-এর ছবি শেয়ার করে তিনি লিখেছেন, এটা কী অদ্ভুত!  মার্কশিটে যে জিনিসগুলি সবচেয়ে কম গুরুত্ব পায় সেগুলো অনেক সময় আমাদের চরিত্রে সবচেয়ে গুরুত্ব পায়। #LetThereBeSport'।

বিরাট কোহলি দিল্লির সেভিয়ার কনভেন্ট সেকেন্ডারি স্কুল, পশ্চিম বিহার নিউ দিল্লি থেকে ২০০৪ সালে মাধ্যমিক পাস করেছেন।

কোহলির মার্কশিটে দেখা যাচ্ছে, দশম শ্রেণিতে তার ৬৯% নম্বর ছিল। দশম শ্রেণীতে তাঁর ৬টি বিষয় ছিল। যার মধ্যে ইংরেজিতে ৮৩, হিন্দিতে ৭৫, গণিতে ৫১, বিজ্ঞানে ৫৫, সামাজিক বিজ্ঞানে ৮১ নম্বর পেয়েছিলেন।

আরও পড়ুন- নিজের সব গাড়ি হঠাৎ করেই বিক্রি করে দিলেন কোহলি! বিরাট কাণ্ড ঘটালেন

অঙ্কে সর্বনিম্ন ৫১ নম্বর পেয়েছিলেন বিরাট কোহলি। কোহলি একটি সাক্ষাত্কারে বলেছিলেন, তিনি অঙ্ক বিষয়টাকে একেবারে পছন্দ করতেন না। তাই কোহলি ঠিক করেছিলেন, মাধ্যমিকের পরই তিনি এমন কিছু নিয়ে পড়বেন যাতে অঙ্ক ব্যাপারটা নেই।

Published by:Suman Majumder
First published:

Tags: Madhyamik, Virat Kohli