Home /News /sports /
Virat Kohli, IPL : বিশ্রামের প্রয়োজন নেই আমার, ছন্দে ফিরেই হুংকার কিং কোহলির

Virat Kohli, IPL : বিশ্রামের প্রয়োজন নেই আমার, ছন্দে ফিরেই হুংকার কিং কোহলির

বিশ্রাম নয়, আরসিবিকে চ্যাম্পিয়ন করাই লক্ষ্য কোহলির

বিশ্রাম নয়, আরসিবিকে চ্যাম্পিয়ন করাই লক্ষ্য কোহলির

Virat Kohli says he is not thinking about rest and only concern is RCB. বিশ্রাম নয়, আরসিবিকে আইপিএল চ্যাম্পিয়ন করাই লক্ষ্য কোহলির

  • Share this:

    মুম্বই: মেজাজটাই আসল রাজা, তিনি রাজা নন। বিরাট কোহলি সম্পর্কে এমনটা বলা যেতেই পারে। প্রায় তিন বছর আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি পাননি। চলতি আইপিএলেও ফর্মে নেই একেবারে। তিনবার ফিরেছেন প্রথম বলেই। তারপরও উদ্বিগ্ন নন বিরাট কোহলি। সম্প্রচারকারী সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, সত্যি বলতে, সবচেয়ে সুখকর সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমি।

    আরও পড়ুন - Brett Lee on Umran Malik : ঠিক যেন এরোপ্লেন! উমরানকে দেখে অদ্ভুত নস্টালজিক ব্রেট লি

    মাঠে কী ঘটছে তা দিয়ে আর উৎসাহিত বা দুঃখিত হচ্ছি না। সেই পর্যায় আগেই পেরিয়ে এসেছি। যদিও দলের কাজে ততটা আসতে না পারায় খারাপ লেগেছে। তবে কিছু জিনিস তো নিয়ন্ত্রণের বাইরে। আমরা শুধু পরিশ্রম করে যেতে পারি। আর তাতে আমি কোনও ফাঁকি রাখিনি।

    আরও পড়ুন - Female referees at FIFA World Cup : বিশ্বকাপে মেসি, রোনাল্ডোদের কড়া হাতে নিয়ন্ত্রণ করবেন তিনজন মহিলা রেফারি

    ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী কিছুদিন বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন বিরাটকে। তিনি কী সে পথে হাঁটবেন? ভিকের উত্তর, তিন ফরম্যাটেই নিয়মিত খেলছি। সঙ্গে আইপিএল তো রয়েইছে। সাত বছর ধরে নেতৃত্বের ঝক্কিও সামলেছি। তাই বিশ্রামের কথা ভাবতেই হচ্ছে। জীবনে বরাবর ১০০ শতাংশ উজাড় করে দিতে চেয়েছি।

    তাই কখন বিশ্রাম নেব, সেই সিদ্ধান্ত ভেবেচিন্তে নিতে হবে। মানসিকভাবে চাঙ্গা হওয়া জরুরি। এ ব্যাপারে কোচ রাহুল দ্রাবিড় ও টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলব। কিন্তু গুজরাতের বিরুদ্ধে আরসিবির জয়ের পেছনে বিরাট কোহলির অনবদ্য ৭৩ রানের ইনিংস বড় ভূমিকা পালন করেছে।

    নিজেও প্রয়োজনীয় আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন। কোহলি বলছেন এখনই বিশ্রামের কথা মাথায় নেই। আপাতত একটাই লক্ষ্য। ইতিহাসে প্রথমবার আরসিবিকে চ্যাম্পিয়ন করা। সেটা করতে পারলেই নিজেকে সফল মনে করবেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, RCB, Virat Kohli

    পরবর্তী খবর