Home /News /sports /
India vs Zimbabwe : নেই কোহলি, রোহিতরা! জিম্বাবুয়ে সিরিজের ১৫ জনের দল ঘোষণা ভারতের

India vs Zimbabwe : নেই কোহলি, রোহিতরা! জিম্বাবুয়ে সিরিজের ১৫ জনের দল ঘোষণা ভারতের

জিম্বাবুয়ে যাচ্ছেন না কোহলি

জিম্বাবুয়ে যাচ্ছেন না কোহলি

Virat Kohli rested from Zimbabwe tour as BCCI announce 15 members squad. নেই কোহলি, রোহিতরা! জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা ভারতের

  • Share this:

    #মুম্বই: মনে হয়েছিল ফর্মে ফেরানোর জন্য তাকে জিম্বাবুয়ে সফরে পাঠানো হবে। সস্তার সেঞ্চুরি করে ছন্দ খুঁজে পাবেন বিরাট কোহলি। কিন্তু সেটা হল না। বিসিসিআই তাকে জিম্বাবুয়ে পাঠাল না। জিম্বাবোয়ের বিরুদ্ধে এক দিনের সিরিজের দল ঘোষণা করে দিল ভারত। নেতৃত্ব দেবেন শিখর ধবন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজেও নেতৃত্ব দিয়েছেন তিনি।

    আরও পড়ুন - Mahoor Shahzad : ভারতের কাছে আত্মসমর্পণ করে পরিকাঠামোর অভাবকেই দুষছেন পাক খেলোয়াড়রা

    প্রত্যাশামতোই এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে ভারতের প্রথম সারির ক্রিকেটারদের। নেই রোহিত শর্মা, বিরাট কোহলী, যশপ্রীত বুমরা, ঋষভ পন্থরা। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে যে দল খেলেছে, প্রায় সেই দলই রেখে দেওয়া হয়েছে। তবে এই দলে উল্লেখযোগ্য সংযোজন হলেন দীপক চাহার। চোটের কারণে দীর্ঘ দিন তিনি ক্রিকেটের বাইরে ছিলেন।

    আইপিএলে চেন্নাই সুপার কিংস তাঁকে ১৪ কোটি টাকা দিয়ে কেনা সত্ত্বেও খেলতে পারেননি। গোটা প্রতিযোগিতা থেকেই ছিটকে যান। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) তাঁর রিহ্যাব চলছিল। ধীরে ধীরে সুস্থ হওয়ার দিকে এগোচ্ছিলেন। জিম্বাবোয়ের বিরুদ্ধে দলে তাঁর প্রত্যাবর্তন দেখে সংশ্লিষ্ট মহলের অনুমান, তিনি এখন ফিট।

    ওয়েস্ট ইন্ডিজ সিরিজে রুতুরাজ গায়কোয়াড় সুযোগ পাননি। তাঁকে জিম্বাবোয়ে সফরে দেখে নেওয়া হতে পারে। ছন্দে থাকা শুভমনের সামনেও সুযোগ রয়েছে এক দিনের ফরম্যাটে প্রথম শতরান তুলে নেওয়ার। ভবিষ্যতের একদিনের ক্রিকেটে গিল ব্যাক আপ ক্রিকেটার হিসেবে সফল ওপেনার হতে পারেন কিনা উত্তর দেবে সময়।

    পুরো দল: শিখর ধবন (অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, শুভমন গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠী, ঈশান কিশন, সঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর, শার্দূল ঠাকুর, কুলদীপ যাদব, অক্ষর পটেল, আবেশ খান, প্রসিদ্ধ কৃষ্ণ, মহম্মদ সিরাজ এবং দীপক চাহার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: BCCI, Virat Kohli

    পরবর্তী খবর