Home /News /sports /

ব্যাটসম্যানদের তালিকায় ২ নম্বর স্থান ধরে রাখলেন কোহলি

ব্যাটসম্যানদের তালিকায় ২ নম্বর স্থান ধরে রাখলেন কোহলি

শিক্ষক দিবসের দিন নিজের ছোটবেলার কোচ রাজ কুমার শর্মার সঙ্গে ছবি পোস্ট করলেন বিরাট কোহলি ৷ ছবি: ট্যুইটার

শিক্ষক দিবসের দিন নিজের ছোটবেলার কোচ রাজ কুমার শর্মার সঙ্গে ছবি পোস্ট করলেন বিরাট কোহলি ৷ ছবি: ট্যুইটার

আইসিসির ব‍্যাটসম‍্যানদের তালিকায় নিজের ২ নম্বর জায়গা ধরে রাখলেন কোহলি।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #মুম্বই: আইসিসির ব‍্যাটসম‍্যানদের তালিকায় নিজের ২ নম্বর জায়গা ধরে রাখলেন কোহলি। সোমবারই প্রকাশিত হয়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের ওয়ান-ডে র‍্যাঙ্কিং। তালিকায় একধাপ নেমে সাত নম্বরে জায়গা পেয়েছেন রোহিত শর্মা। প্রথম দশে তৃতীয় স্থানে রয়েছেন আরেক ভারতীয় শিখর ধাওয়ান। শীর্ষে জায়গা ধরে রেখেছেন এবি ডেভিলিয়ার্স। তৃতীয় স্থানে রয়েছেন আমলা। পাঁচ ধাপ উঠে এসেছেন ইংল‍্যান্ডের জো রুট। বোলারদের তালিকায় প্রথম তিনে রয়েছেন স্টার্ক, ফকনার এবং হেস্টিংস।

    এদিকে মার্কিন যুক্তরাষ্ট্রে সম্প্রচারে দেরি হওয়ায় ম্যাচ শুরুও দেরিতে হয় ৷ যে বিতর্কের রেশ এখনও চলছে ৷ দেরিতে দ্বিতীয় টি২০ শুরু হওয়ার জন্যই বৃষ্টিতে শেষপর্যন্ত ম্যাচ ভেস্তেই যায় ৷ এবিষয়টা মোটেই পছ্নদ হয়নি ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ৷  ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-টোয়েন্টি সম্প্রসারণ নিয়ে ভারতীয় বোর্ডের কাছে অভিযোগ করলেন মহেন্দ্র সিংহ ধোনি। ম্যাচ সম্প্রসারণের দায়িত্বে থাকা সংস্থা স্যাটেলাইট আপলিঙ্ক যোগাযোগ না করতে পারায় ম্যাচ প্রায় এক ঘণ্টা পিছিয়ে দিতে হয়েছিল। যে ব্যর্থতাকে ‘‘ক্ষমার অযোগ্য’’ বলছেন ধোনি।

    স্যাটেলাইট লিঙ্ক না থাকার জন্য ম্যাচ ৫০ মিনিট দেরিতে শুরু হয় ৷ আইসিসি-র নিয়ম অনুযায়ী ধোনি বলছেন, স্যাটেলাইট সিগন্যালের জন্য অপেক্ষা করে না থেকে ম্যাচটা শুরু করে দেওয়া উচিত ছিল। ম্যাচ পিছিয়ে যাচ্ছে শুনে ধোনি বেশ বিরক্ত হয়েছিলেন। তিনি নাকি এটাও বলেছিলেন যে, ম্যাচ এতটা পিছিয়ে গেলে তাতে ফলাফলের উপর খারাপ প্রভাব পড়তে পারে। ধোনি বারবার ব্রডকাস্টারদের বলেন ম্যাচ শুরু করে দিতে। খুব তাড়াতাড়ি সমস্যার সমাধান হয়ে যাবে বলে ব্রডকাস্টারদের তরফে আশ্বাস দেওয়া হলেও শেষপর্যন্ত সেটা সম্ভব হয়নি ৷

    First published:

    Tags: BCCI, ICC Rankings, Mahendra Singh Dhoni, Virat Kohli, বিরাট কোহলি

    পরবর্তী খবর