Home /News /sports /

Virat Kohli On Captaincy: সৌরভের দাবি সত্যি নয়! বোমা ফাটিয়ে বুঝিয়ে দিলেন বিরাট কোহলি

Virat Kohli On Captaincy: সৌরভের দাবি সত্যি নয়! বোমা ফাটিয়ে বুঝিয়ে দিলেন বিরাট কোহলি

Virat kohli On Captaincy: 'আমাকে টি-২০ ক্রিকেটে ক্যাপ্টেন্সি ছাড়তে কেউ বারণ করেনি।' সাফ জানিয়ে গেলেন বিরাট।

  • Share this:

    #মুম্বই: বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় দাবি করেছিলেন, বিরাট কোহলিকে টি-২০ অধিনায়কত্ব না ছাড়ার জন্য বোর্ড অনুরোধ করেছিল। তবে বিরাট সেই অনুরোধ রাখেননি। ফলে বোর্ড তাঁকে একদিনের ক্রিকেটের ক্যাপ্টেন্সি থেকে সরিয়ে দেয়। কারণ বিসিসিআই সীমিত ওভারের ক্রিকেটে দুজন আলাদাা ক্যাপ্টেন রাখতে চায়নি। তবে এই দাবি বুধবার এক মিনিটে উড়িয়ে দিলেন কোহলি। সাংবাদিক সম্মেলনে এসে স্পষ্ট জানিয়ে দিলেন, তাঁকে টি-২০ ক্রিকেটে অধিনায়কত্ব না ছাড়ার জন্য কোনও অনুরোধ করা হয়নি।

    আরও পড়ুন- ঋতুরাজের শাসন অব্যাহত ঘরোয়া ক্রিকেটে, চন্ডিগড়ের বিরুদ্ধে ফের ১০০

    গত কয়েকদিন ধরে ভারতীয় ক্রিকেট উত্তাল। মধ্যমণি বিরাট কোহলি। কখনও তাঁর বিসিসিআইয়ের সঙ্গে মন কষাকষি। কখনও আবার রোহিত শর্মার সঙ্গে তিক্ত সম্পর্ক। এই নিয়ে যেন নতুন নাটক শুরু হয়েছে ভারতীয় ক্রিকেটে। আর এবার কোহলি নতুন দাবি ঘিরে ফের জল্পনা শুরু হয়েছে। কোহলি এদিন সাংবাদিক বৈঠকে এসে বলেছেন, তিনি বিসিসিআইকে জানিয়েছিলেন, টি-২০ ক্রিকেটে ক্যাপ্টেন্সি ছাড়তে চান। তাঁর কথা মেনে নয় বোর্ড। এমনকী তাঁর এই সিদ্ধান্তকে স্বাগত জানায় বোর্ড। এখন প্রশ্ন হচ্ছে, তা হলে সৌরভ গঙ্গোপাধ্যায় কেন বললেন, বিরাট কোহলিকে টি-২০ ক্রিকেটে অধিনায়কত্ব না ছাড়ার অনুরোধ করেছিল বিসিসিআই!

    কোহলি এদিন কার্যত বোমা ফাটিয়ে গেলেন। এর আগে বিরাট কোহলির ছোটবেলার কোচ রাজকুমার শর্মা বিসিসিআই ও  সৌরভ গঙ্গোপাধ্যায়ের বয়ানে বিষ্ময় প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন, বিরাটকে টি-২০ ক্রিকেটে ক্যাপ্টেন্সি ছাডডতে বারণ করা হয়েছিল বলে আমার জানা নেই। পুরো ব্যাপারটার মধ্যে স্বচ্ছতা নেই। কেন কোহলিকে একদিনের ক্রিকেটে নেতৃত্ব থেকে সরানো হল, তারও কোনও সঠিক ব্যাখ্যা দিতে পারেনি বিসিসিআই। এদিন একই কথা যেন বলে গেলেন কোহলি।

    আরও পডুন- ধোনির নেতৃত্বে খেলার স্বপ্ন! আইপিএল নিলামে চেন্নাইয়ের পথে রশিদ ?

    কোহলি বনাম বিসিসিআই যে ঠাণ্ডা যুদ্ধ চলছে, তা আর কারও অজানা নেই। তবে এদিন সাংবাদিক সম্মেলনে এসে কোহলি যেন কার্যত স্টেপ আউট করে খেললেন। তিনি স্পষ্ট বুঝিয়ে দিলেন, তাঁর অনিচ্ছা সত্ত্বেও বিসিসিআই তাঁকে একদিনের ক্রিকেটের অধিনায়কের পদ থেকে সরিয়ে দিয়েছে। আর বোর্ডের এমন সিদ্ধান্তে তিনি একেবারেই খুশি নন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: BCCI, BCCI President Sourav Ganguly, Virat Kohli

    পরবর্তী খবর