Home /News /sports /
Virat Kohli: ক্যামেরাম্যানের সঙ্গে ঠাট্টা! বিরাট কোহলি যেন পাড়ার আড্ডাবাজ ছেলে! ভিডিও ভাইরাল

Virat Kohli: ক্যামেরাম্যানের সঙ্গে ঠাট্টা! বিরাট কোহলি যেন পাড়ার আড্ডাবাজ ছেলে! ভিডিও ভাইরাল

Virat Kohli: ক্যামেরাম্যানের সঙ্গে কোহলির এমন ঠাট্টা! গ্যারান্টি, আগে কখনও দেখেননি।

  • Share this:

    #এজবাস্টন: কে বলবে তিনি বিরাট কোহলি! দেখে মনে হবে যেন পাড়ার আড্ডাবাজ ছেলে। ক্যামেরাম্যানের সঙ্গে এমন ঠাট্টা করলেন বিরাট কোহলি, দেখে অনেকেই অবাক।

    এজবাস্টন টেস্টের আগে বিরাট কোহলিকে পাওয়া গেল ফুরফুরে মেজাজে। তিনি এখন আর ভারতীয় দলের ক্যাপ্টেন নন। ফলে মাথায় চাপ কিছুটা কম। তবে ব্যাটসম্যান বিরাট কোহলি বহুদিন ধরে আউট অফ ফর্ম। তা নিয়ে একটা চাপ তাঁর মধ্যে কাজ করছে হয়তো। যদিও সেসব চাপ-টাপ তাঁকে দেখে বোঝার উপায় নেই।

    আরও পড়ুন- বিরাট কোহলিকে প্রোপোজ করা সুন্দরীর সঙ্গে অর্জুন! প্রেমে পড়লেন সচিন-পুত্র!

    সম্প্রতি কোহলির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে কোহলিকে একজন ক্যামেরাম্যানের সঙ্গে প্র্য়াঙ্ক করতে দেখা গিয়েছে। তবে কোহলির এমন মজা করার ভিডিও আগেও ভাইরাল হয়েছে। কোহলি মাঠে ও মাঠের বাইরে মজা করতে ভালবাসেন। আর মাঝেমধ্যেই তাঁর ঠাট্টা-ইয়ার্কির ভিডিও ভাইরাল হয়।

    এজবাস্টনের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিও ভাইরাল করা হয়েছে। কোহলির ঠাট্টার মুহূর্ত সেই ভিডিওতে তুলে ধরা হয়েছে। ভারতীয় দলের আরেক তারকা শুভমান গিলের সঙ্গে কথা বলতে বলতে বিরাট কোহলি অনুশীলনের পর মাঠ থেকে বেরিয়ে আসছিলেন। সেই সময় একজন ক্যামেরাম্যান তাঁকে ফলো করছিলেন।

    শুভমান গিলের সঙ্গে  হাঁটতে হাঁটতে হঠাত্ করেই ক্যামেরাম্যানের দিকে তাকান কোহলি। তার পর কিছুটা রাগী রাগী মেজাজ নিয়ে এগিয়ে গিয়ে কড়া দৃষ্টিতে তাকিয়ে থাকেন সেই ক্যামেরাম্যানের দিকে। কোহলির এমন হাবভাব দেখে প্রথমে কিছুটা ঘাবড়েই যান সেই ক্যামেরাম্যান।

    এক সেকেন্ডের মধ্যেই কোহলি বুঝিয়ে দেন, তিনি আসলে মজা করছিলেন। নিজের অভিব্যক্তি পরিবর্তন করে নেন কোহলি। তার পর হাসতে হাসতে সেই ক্যামেরাম্যানে জিজ্ঞেস করেন, ‘কী খবর!’ ততক্ষণে যেন ঘাম দিয়ে জ্বর ছেড়েছে সেই ক্যামেরাম্যানের। কোহলির এমন ঠাট্টার ভিডিও অনেকেই বেশ উপভোগ করছেন।

    আরও পড়ুন- ধোঁকা দিয়েছে নিজের বউ, দীনেশ কার্তিক ছাড়াও তালিকায় আছেন দু'জন তারকা ক্রিকেটার

    প্রায় আড়াই বছর হতে চলল কোহলির সেঞ্চুরি নেই। ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্টে কোহলির সামনে আবার নিজেকে প্রমাণ করার বড় সুযোগ রয়েছে। ইংল্যান্ড সফর বরাবর কোহলিকে লাইমলাইটে এনেছে। এবারও কি সেরকম কিছু হবে?

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Ind vs Eng, Virat Kohli

    পরবর্তী খবর