Home /News /sports /

India wins toss vs South Africa : জল্পনা বাড়িয়ে নেই বিরাট, টসে জিতে ব্যাটিং ভারতের

India wins toss vs South Africa : জল্পনা বাড়িয়ে নেই বিরাট, টসে জিতে ব্যাটিং ভারতের

বিরাটের চোট, দ্বিতীয় টেস্টে অধিনায়কত্ব করছেন রাহুল

বিরাটের চোট, দ্বিতীয় টেস্টে অধিনায়কত্ব করছেন রাহুল

Virat Kohli out of Johannesburg test while KL Rahul captain. বিরাটের চোট, দ্বিতীয় টেস্টে অধিনায়কত্ব করছেন রাহুল, টসে জিতে ব্যাটিং ভারতের

  • Share this:

    #জোহানেসবার্গ: ভারতীয় শিবির সবচেয়ে বড় ধাক্কা খেয়েছে বিরাট কোহলি এই টেস্টে খেলতে পারছেন না বলে। কেপ টাউনে তাঁর শততম টেস্ট খেলার কথা ছিল। কিন্তু এদিন তিনি না খেলায় শততম টেস্ট খেলার জন্য বিরাটকে অপেক্ষা করতে হবে দেশের মাটিতে শ্রীলঙ্কা সিরিজের জন্য। টস জিতে ব্যাটিং নেওয়ার পর রাহুল জানিয়েছেন, আপার ব্যাক স্প্যাজমের কারণে বিরাট খেলতে পারছেন না।

    আরও পড়ুন - Bengal Cricket Team: বাংলা ক্রিকেট দলেও করোনার হানা, আক্রান্ত কোচ ক্রিকেটার সহ ৭ জন

    তবে ফিজিওরা তাঁর পিঠের এই চোট দেখছেন। আশা করা হচ্ছে, বিরাট পরের টেস্টে খেলতে পারবেন। বিরাটের পরিবর্তে খেলছেন হনুমা বিহারী। জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথম টেস্ট সিরিজ জয়ের হাতছানি রয়েছে ভারতের সামনে। নির্বাসন কাটিয়ে ১৯৯২ সালে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পর থেকে আজ অবধি ওয়ান্ডারার্সে ভারতকে হারাতে পারেনি দক্ষিণ আফ্রিকা।

    আরও পড়ুন - IND vs SA ODI series : চোটের জন্য নেই নখিয়া, ভারতের বিরুদ্ধে দেখে নিন দক্ষিণ আফ্রিকার একদিনের দল

    ভারতের কাছে ২ বার-সহ সবচেয়ে বেশি টেস্ট প্রোটিয়ারা হেরেছে এখানেই। আজ টস জিতে ব্যাটিং নিয়েছে ভারত। প্রথম এশিয়ান দল হিসেবে সেঞ্চুরিয়ন টেস্ট জিতে ইতিহাস তৈরি করেছে ভারত। অনেকেই বলতে পারেন দুর্বল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এই জয় বড় ঘটনা নয়।

    বি ডি ভিলিয়ার্স, ডু প্লেসি, নখিয়াদের মত ক্রিকেটারদের পায়নি দক্ষিণ আফ্রিকা। এবার টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলেছেন কুইন্টন ডি কক। ফলে দক্ষিণ আফ্রিকার ব্যাটিং আরো দুর্বল হয়ে গেল। ডি কক থাকলে, তবু কিছুটা রান উঠতে পারত, সেই সম্ভাবনা আর নেই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IND vs SA, KL Rahul, Virat Kohli

    পরবর্তী খবর