corona virus btn
corona virus btn
Loading

চুক্তির টাকা বাড়াতে মরিয়া বিরাট, কুম্বলের দেখানো পথেই হাঁটছেন শাস্ত্রী-কোহলিরা

চুক্তির টাকা বাড়াতে মরিয়া বিরাট, কুম্বলের দেখানো পথেই হাঁটছেন শাস্ত্রী-কোহলিরা
Photo: Virat Kohli/Twitter Handle

দক্ষিণ আফ্রিকার বিমানে ওঠার আগেই নিজেদের পাওনাগন্ডা বুঝে নিতে চান কোহলিরা।

  • Share this:

#নাগপুর:  দক্ষিণ আফ্রিকার বিমানে ওঠার আগেই নিজেদের পাওনাগন্ডা বুঝে নিতে চান কোহলিরা। মরশুমের চুক্তির টাকা বাড়ানোর দাবি আগেই জানিয়েছিলেন অধিনায়ক। সেটাই আবার নতুন করে উঠল।

শনিবার শুরু দিল্লি টেস্ট। তার আগে শুক্রবার বোর্ড কর্তাদের সঙ্গে বৈঠকে বসবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি, কোচ রবি শাস্ত্রী, প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। বোর্ডের তরফে থাকবেন সিকে খান্না, রাহুল জোহরিরা। বিরাটদের দাবি-দাওয়া শুনবেন নিরপেক্ষ প্রশাসক বিনোদ রাই। ওই বৈঠকেই টিম ইন্ডিয়ার ঠাসা ক্রীড়াসূচি নিয়েও আলোচনা হবে।

নাগপুর টেস্টের আগেই দক্ষিণ আফ্রিকা সফরের প্রস্তুতির জন্য পর্যাপ্ত সময় না পেয়ে ক্ষোভ জানিয়েছিলেন অধিনায়ক। চলতি বছরেই বিরাট, ধোনিদের বার্ষিক চুক্তির অর্থ দ্বিগুণ করেছে বোর্ড। সেপ্টেম্বরেই নতুন স্পনসরের সঙ্গে চুক্তি করে বোর্ড। তারপর আবার ক্রিকেটারদের চুক্তি অর্থ বাড়ানো নিয়ে দাবি করেন কোহলি। ১১ ডিসেম্বর নয়াদিল্লিতেই রয়েছে বোর্ডের এসজিএম। সেখানেও বিরাটদের টাকা বাড়ানো নিয়ে আলোচনা হবে।

‘বিরাট’ দাবিদাওয়া --------------------- - কুম্বলের দেখানো পথেই কোহলি-শাস্ত্রী - বার্ষিক চুক্তির টাকা বাড়ানোর দাবি - শুক্রবার রাজধানীতে বোর্ডের সঙ্গে বৈঠক - আলোচনায় ডাকা হয়েছে ধোনিকেও - ৩০ সেপ্টেম্বর শেষ হয়েছে আগের চুক্তির মেয়াদ - স্মিথ-রুটদের সমান অঙ্ক দাবি বিরাটদের - বোর্ডের তরফে থাকবেন প্রেসিডেন্ট-সচিব - ১১ ডিসেম্বর রাজধানীতে বোর্ডের এসজিএম - বৈঠকে গুরুত্বপূর্ণ বিনোদ রাইয়ের ভূমিকা
First published: November 29, 2017, 10:30 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर