• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Virat Kohli Mother's Birthday: আজ বিরাটের সব থেকে প্রিয় মানুষের জন্মদিন, ছবি শেয়ার করলেন কোহলি

Virat Kohli Mother's Birthday: আজ বিরাটের সব থেকে প্রিয় মানুষের জন্মদিন, ছবি শেয়ার করলেন কোহলি

Saroj Kohli Birthday: বাবার মৃত্যুর পর বিরাট কোহলির একমাত্র আশ্রয়স্থল হয়ে উঠেছিলেন তিনি। আজ তাঁর জন্মদিন।

Saroj Kohli Birthday: বাবার মৃত্যুর পর বিরাট কোহলির একমাত্র আশ্রয়স্থল হয়ে উঠেছিলেন তিনি। আজ তাঁর জন্মদিন।

Saroj Kohli Birthday: বাবার মৃত্যুর পর বিরাট কোহলির একমাত্র আশ্রয়স্থল হয়ে উঠেছিলেন তিনি। আজ তাঁর জন্মদিন।

  • Share this:

    #মুম্বই: সচরাচর তাঁকে মায়ের সঙ্গে ছবিতে দেখা যায় না। বেশিরভাগ সময়ই তিনি স্ত্রী অনুষ্কার সঙ্গে ছবি শেয়ার করেন। আর কখনও ব্র্যান্ড প্রোমোশনের জন্য পোস্ট করেন একার ছবি। তবে আজ স্পেশাল দিন। এমন দিনে তিনি কি আর মায়ের সঙ্গে একটা ছবি শেয়ার করবেন না! বিরাট কোহলির সব থেকে প্রিয় মানুষের জন্মদিন আজ। ছবি শেয়ার করতে ভুললেন না কোহলি।

    বিরাট কোহলির মা সরোজ কোহলির জন্মদিন আজ। বাবাকে হারানোর পর মা সরোজ কোহলি হয়ে উঠেছিলেন তাঁর একমাত্র আশ্রয়স্থল। যে কোনও খারপ-ভাল সময়ে  মায়ের আঁচলের তলায় শান্তি খুঁদে পেয়েছেন কোহলি। কোহলি বরাবর বলে এসেছেন, তাঁর জীবনে মা-বাবার ভূমিকা ছিল সব থেকে গুরুত্বপূর্ণ। কোহলিকে ক্রিকেটে ভর্তি করানো থেকে শুরু করে রোজ ট্রেনিংয়ে সময়মতো পৌঁছে দেওয়া, সবটাই তাঁর বাবা করতেন একার হাতে। বাবাকে তাই প্রতি ক্ষেত্রে মনে করেন কোহলি।

    আরও পড়ুন- মেয়েদের বিশ্বকাপের স্টিয়ারিং মিতালির হাতে, বাদ শিখা এবং জেমাইমা

    বাবার মৃত্যু কোহলিকে নাড়িয়ে দিয়েছিল বিরাটকে। তাঁর বাবা যেদিন মারা যান, কোহলি ছিলেন বাইরে। ম্যাচ খেলতে গিয়েছিলেন। বাবার মৃত্যুশোক বুকে চেপে রেখেই বাইশ গজে নেমেছিলেন তিনি। বাবার মৃত্যুর পর বিরাট সব সময় পাশে পেয়েছেন মাকে। এর আগেও বহুবার কোহলি মায়ের সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তবে আজ বিশেষ দিন। আজ তাঁর মায়ের জন্মদিন। এমন দিনে মাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন কোহলি। এই মুহূর্তে তিনি মায়ের কাছে নেই। জাতীয় দলের ডিউটি পালনে কোহলি রয়েছেন বাইরে। তাই সোশ্যাল মিডিয়ায় মায়ের সঙ্গে ছবি শেয়ার করে উইশ করলেন।

    আরও পড়ুন- ভিসা সমস্যায় অস্ট্রেলিয়ায় ঢুকতেই পারলেন না জোকোভিচ !

    কোহলির জীবনে তাঁর মা ও স্ত্রীর বড় ভূমিকা রয়েছে। আর সেটা কোহলি বারবার বলেন। স্ত্রী অনুষ্কা তাঁকে পরিণত হতে সাহায্য করেছেন। অনুষ্কার মতো জীনসঙ্গীনী তাঁকে পূর্ণতা দিয়েছে বলে জানিয়েছেন বিরাট। একইভাবে তাঁর জীবন আজ যে জায়গাতে পৌঁছেছে তার জন্য মা সরোজ কোহলির কাছে বারবার কৃতজ্ঞা প্রকাশ করেন বিরাট।

    Published by:Suman Majumder
    First published: