দিন কয়েক পরই ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াই, প্র্যাকটিস চলাকালীন ধোনির হেলিকপ্টার শটে মজে কোহলি!

দিন কয়েক পরই ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াই, প্র্যাকটিস চলাকালীন ধোনির হেলিকপ্টার শটে মজে কোহলি!
দিন তিনেক পরই অর্থাৎ ৫ ফেব্রুয়ারি চেন্নাইয়ের MA চিদাম্বরম স্টেডিয়ামে শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচ।

দিন তিনেক পরই অর্থাৎ ৫ ফেব্রুয়ারি চেন্নাইয়ের MA চিদাম্বরম স্টেডিয়ামে শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচ।

  • Share this:

#চেন্নাই: মাঝে মাত্র কয়েকটি দিন। ২২ গজে ইংল্যান্ড বধের প্রস্ততি শুরু হয়ে গিয়েছে। দিনকয়েক হোটেলে কাটানোর পর এবার মাঠে প্র্যাকটিস করতে নেমেছেন কোহলি ব্রিগেড। ইয়ার্কি-ঠাট্টা, ফুটবল ম্যাচ সবকিছু নিয়ে জমে উঠেছে অনুশীলন। এর মাঝেই প্রাক্তন সতীর্থ মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) জনপ্রিয় হেলিকপ্টার শটকে অনুসরণ করতে দেখা গেল কিং কোহলিকে।

BCCI-এর তরফে প্র্যাকটিস সেশনের একটি ভিডিও ক্লিপ পোস্ট করা হয়েছে। আর সেখানেই ভারতের প্রাক্তন অধিনায়ক ধোনির হেলিকপ্টার শটকে কপি করতে দেখা যায় বিরাট কোহলিকে (Virat Kohli)। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ভিডিওটি। ফ্যানেরা মূল ম্যাচেও হেলিকপ্টার শট দেখতে চান বলে জানিয়েছেন। দলের সহকারী কোচদের কথায়, সদ্য অস্ট্রেলিয়া থেকে ফিরেছেন সবাই। কেউই খুব বেশি দিন বাড়িতে থাকতে পারেননি। তাই হালকা মেজাজে অনুশীলন চলছে। হোটেল কোয়ারান্টিনের পর এখন প্লেয়ারদের চাঙ্গা করার চেষ্টা করা হচ্ছে।

দিন তিনেক পরই অর্থাৎ ৫ ফেব্রুয়ারি চেন্নাইয়ের MA চিদাম্বরম স্টেডিয়ামে শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচ। নিয়ম মেনে হোটেল রুমে ছয় দিনের কোয়ারান্টিনে ছিলেন প্লেয়াররা। সেই সময় বিরাট কোহলির একটি ওয়ার্ক-আউট সেশনের ভিডিও প্রকাশ্যে এসেছিল। নিজের ইনস্টা অ্যাকাউন্টে সেই ভিডিও শেয়ার করেছিলেন কোহলি নিজেই। হোটেল রুমে এক্সারসাইজ বাই সাইকেল চালানোর ভিডিওটি শেয়ার করার পর কোহলি লিখেছিলেন, কোয়ারান্টিন পর্বে অত্যন্ত প্রয়োজনীয় দু'টি জিনিস হল পঞ্জাবি গান ও জিমের সরঞ্জাম। এবার মাঠে নেমে প্র্যাকটিস শুরু হয়েছে। অধিনায়ক কোহলি কখনও সতীর্থদের সঙ্গে ফুটবল খেলছেন। কখনও টিমমেটদের সঙ্গে মজা করছেন। কোহলির পাশাপাশি ভিডিওতে অশ্বিন, পন্থ, বুমরা, রোহিতদেরও দেখা গিয়েছে।

প্রসঙ্গত, পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে অস্ট্রেলিয়া সিরিজের প্রথম টেস্টের পর দেশের মাটিতে ফের বাইশ গজে নামতে চলেছেন কিং কোহলি। এখন তারই প্রস্তুতি চলছে। আসন্ন টেস্ট ম্যাচে বেশ কয়েকটি রেকর্ড গড়ার মুখে অধিনায়ক বিরাট। চার ম্যাচের টেস্ট সিরিজে বিরাট যদি আর ৩টি শতরান করতে পারেন, তাহলে সচিন, দ্রাবিড় ও কুকের রেকর্ড ভাঙবেন। কারণ এই তিন ক্রিকেটারের ভারত ইংল্যান্ড দ্বিপাক্ষিক সিরিজে ৭টি করে শতরান রয়েছে। বর্তমানে বিরাটের শতরানের সংখ্যা ৫টি। তাছাড়া যদি আর ৩৮১ রান করতে পারেন, তাহলে রাহুল দ্রাবিড়ের ১৯৫০ রানের রেকর্ডও ভেঙে দেবেন। ভারত ইংল্যান্ড দ্বিপাক্ষিক সিরিজে এখনও পর্যন্ত বিরাটের স্কোর ১৫৭০ রান। ভারতের মাটিতে সব মিলিয়ে চারটি টেস্ট, পাঁচটি T20 ও তিনটি ওয়ান ডে ম্যাচ হবে। এখন দেখার বিরাটের ব্যাট থেকে কতগুলি হেলিকপ্টার আসে!

Published by:Piya Banerjee
First published: