• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • বিরাট কোহলির গাড়ির দাম ১ কোটি! একটা নয় এমন বহু গাড়ির মালিক বিরাট, দেখুন...

বিরাট কোহলির গাড়ির দাম ১ কোটি! একটা নয় এমন বহু গাড়ির মালিক বিরাট, দেখুন...

চলতি বছরের জানুয়ারি মাসে ভারতের বাজারে লঞ্চ করে Audi Q8। জানা যায়, এই গাড়িটির প্রথম কাস্টমার ছিলেন বিরাট।

চলতি বছরের জানুয়ারি মাসে ভারতের বাজারে লঞ্চ করে Audi Q8। জানা যায়, এই গাড়িটির প্রথম কাস্টমার ছিলেন বিরাট।

চলতি বছরের জানুয়ারি মাসে ভারতের বাজারে লঞ্চ করে Audi Q8। জানা যায়, এই গাড়িটির প্রথম কাস্টমার ছিলেন বিরাট।

  • Share this:

#নয়াদিল্লি: ক্রিকেটারদের লাক্সারি গাড়ির প্রতি প্রেমের কথা অনেকেরই জানা। বাইক থেকে চার চাকা, বাদ যায় না পুরনো দিনের গাড়িও। শোনা যায়, মাস্টার ব্লাস্টারের (Sachin Tendulkar) গাড়ির শখ প্রবল। তিনি নাকি ভোর বেলা মাঝেমধ্যেই গাড়ি নিয়ে রাস্তাঘাটে বেরিয়ে পড়েন। এদিক সেদিক ঘুরে বেড়ান। শুধু মাস্টার ব্লাস্টারই নন, ধোনি (M S Dhoni) থেকে শুরু করে পান্ডিয়া, হরভজন থেকে রোহিত, বাদ যান না ক্যাপ্টেন কোহলিও। একাধিক গাড়ি রয়েছে এই ভারতীয় ক্রিকেটারদের ঝুলিতে। যা নিয়ে মাঝেমধ্যেই প্রকাশ্যে আসেন তাঁরা। ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়ও। এই তালিকায় অন্যতম জনপ্রিয় ক্যাপ্টেন কোহলি (Virat Kohli)। Land Rover থেকে Lamborgini, একাধিক Audi-র কালেকশন রয়েছে তাঁর কাছে।

দেখে নেওয়া যাক কী কী গাড়ি রয়েছে কিং কোহলির ঝুলিতে-

১৭৭০ কেজি Kerb Weight, সিঙ্গল ইঞ্জিনের Audi RS5 রয়েছে তাঁর কালেকশনে। যার দাম শুরু ১.১ কোটি টাকা থেকে শুরু। এই গাড়িটি নিয়ে একাধিকবার ছবি প্রকাশ্যে আসে তাঁর।

শোনা যায়, Audi R8 V10 Plus কোহলির কেনা প্রথম লাক্সারি গাড়ি। এটি অবশ্য় তিনি ২০১৬ সালে বিক্রি করে দেন। যিনি গাড়িটি কেনেন, তিনি আবার পরে একটি গাড়ি স্ক্যামে ফেঁসে যায়। ফলে গাড়িটি বর্তমানে পুলিশের কাছে রয়েছে।

৩ লিটার TDI ডিসেল ইঞ্জিনের Crerra White Audi Q7 রয়েছে তাঁর ঝুলিতে। গাড়িটি তিনি ২০১৭ সালে কেনেন বলে জানা গিয়েছে।

তার আগে অবশ্য ২০১৫ সালে তিনি একটি Lamborghini Gallardo LP 560-4 Spyder কেনেন। জেট ব্ল্যাক রঙের Lamborghini-টি তিনি দু'বছর চালানোর পরই বিক্রি করে দেন। Lambrghini-টির একাধিক ছবি বিরাটের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে পাওয়া যায়।

তাঁর কাছে রয়েছে একটি Land Rover-এর গাড়িও। ৪.৪ লিটার V8 ডিজেল ইঞ্জিনের গাড়িটি সর্বোচ্চ ৩৩৫ Bhp পাওয়ার দেয়। সাদা রঙের Land Rover Range Rover Vogue গাড়িটি তিনি কবে কিনেছেন তা অবশ্য জানা যায়নি।

উপহার পেয়েছিলেন খেলা থেকে। তাঁর কাছে রয়েছে একটি Renualt Duster।

এখানেই শেষ নয়, গাড়িপ্রেমী বিরাটের কাছে রয়েছে একটি সাদা Bentley। মাঝেমধ্যেই সেই গাড়ি নিয়ে বেরিয়ে পড়তে দেখা যায় তাঁকে।

Audi-র একাধিক গাড়ি রয়েছে তাঁর কাছে। রয়েছে একটি Audi A8।

গাড়ি-প্রেমী তথা Audi-প্রেমী বিরাটের কাছে রয়েছে একটি Audi S5-ও।

চলতি বছরের জানুয়ারি মাসে ভারতের বাজারে লঞ্চ করে Audi Q8। জানা যায়, এই গাড়িটির প্রথম কাস্টমার ছিলেন বিরাট। গাড়িটির দাম ১.৩৩ কোটি টাকা।

Published by:Pooja Basu
First published: