Home /News /sports /
Virat Kohli Gets Invitation From Kashmir Premier League: কাশ্মীর প্রিমিয়র লিগে খেলবেন বিরাট কোহলি! এল আমন্ত্রণ, খেলতে যেতে হবে সীমান্ত পেরিয়ে

Virat Kohli Gets Invitation From Kashmir Premier League: কাশ্মীর প্রিমিয়র লিগে খেলবেন বিরাট কোহলি! এল আমন্ত্রণ, খেলতে যেতে হবে সীমান্ত পেরিয়ে

Virat Kohli Gets Invitation From Kashmir Premier League: চরম দুঃসময় চলছে কোহলির। আইপিএলে ফ্লপ। এবার খেলার আমন্ত্রণ এল কাশ্মীর প্রিমিয়র লিগ থেকে।

  • Share this:

    #জম্মু: ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে কাশ্মীর প্রিমিয়ার লিগের দ্বিতীয় আসরে খেলার জন্য আনুষ্ঠানিক আমন্ত্রণপত্র পাঠানো হবে। বিষয়টি নিশ্চিত করেছেন কেপিএল সভাপতি আরিফ মালিক।

    পাকিস্তান ক্রিকেট বোর্ড আয়োজিত কাশ্মীর প্রিমিয়ার লিগের প্রথম আসরটি গত বছর খেলা হয়েছিল। আরিফ মালিক জানিয়েছেন, এই লিগের দ্বিতীয় আসরে খেলার জন্য বিরাট কোহলিকে আনুষ্ঠানিকভাবে আমন্ত্রণ জানানো হবে।

    কেপিএল সভাপতি আরিফ মালিক জানিয়েছেন, লিগ পরিচালন কমিটি কোহলিকে আমন্ত্রণ পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে। তিনি আরও বলেছেন, এটি তাঁদের পক্ষ থেকে একটি 'শান্তির বার্তা'।

    আরও পড়ুন- ভারতের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজের দল ঘোষণা দক্ষিণ আফ্রিকার, দেখে নিন

    মালিক একটি ভিডিও বার্তায় বলেছেন, ''মহাম্মদ রিজওয়ান একটি খুব ইতিবাচক বার্তা দিয়েছেন। তিনি বলেছেন, ক্রিকেটকে সব রকম রাজনীতির বাইরে রাখা উচিত। তাই আমরা বিরাট কোহলিকে লিগে খেলা বা অন্তত একটি ম্যাচ দেখার জন্য আমন্ত্রণ জানানোর আনুষ্ঠানিক আমন্ত্রণ পাঠাচ্ছি। এটি আমাদের পক্ষ থেকে শান্তির বার্তা। এখন তিনি এটি গ্রহণ করেন কি না তা তাঁর ব্যাপার।''

    এই লিগে বিরাটের খেলার সম্ভাবনা খুবই কম। ভারত ও পাকিস্তানের মধ্যে কূটনৈতিক সম্পর্ক গত কয়েক বছরে আরও অনেক বেশি তিক্ত হয়েছে। দীর্ঘদিন ধরে দুই দেশের মধ্যে কোনো দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন করা হয়নি। এমন পরিস্থিতিতে কোহলি পাকিস্তানের লিগে খেলবেন, তা আশা করা কঠিন।

    এদিকে মালিক আরও বলেছেন, 'আমরা অন্যান্য ভারতীয় ক্রিকেটারদেরও আতিথ্য দিতে প্রস্তুত। আমরা বিশ্বাস করি, দুই দেশের মধ্যে ব্যবধান দূর করার একমাত্র উপায় খেলাধুলা।

    গত মরসুমে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আয়োজিত কাশ্মীর প্রিমিয়ার লিগে ৬টি দল অংশ নেয়। টুর্নামেন্টটি ২০২১ সালে প্রথমবার মতো অনুষ্ঠিত হয়েছিল। প্রথমবার রাভালকোট হকস শিরোপা জিতেছিল।

    আরও পড়ুন- বড় ধাক্কা খেল কেকেআর ! চোটে এবারের মতো আইপিএল শেষ রাহানের

    জানা গিয়েছে, লিগের দ্বিতীয় আসরে ২টি নতুন দল আনা হবে। ১লা অগাস্ট থেকে শুরু হবে এই টুর্নামেন্ট। ফাইনাল খেলা হবে ১৪ আগস্ট। এখন দেখার, বিরাট কোহলি আমন্ত্রণ গ্রহণ করে অন্তত একটি ম্যাচ দেখতে যান কি না!

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, Virat Kohli

    পরবর্তী খবর