Home /News /sports /
Virat Kohli Fans Arrested: কোহলির সঙ্গে মাঠে ঢুকে সেলফি! বিরাট-ভক্তদের কী শাস্তি হল জানেন?

Virat Kohli Fans Arrested: কোহলির সঙ্গে মাঠে ঢুকে সেলফি! বিরাট-ভক্তদের কী শাস্তি হল জানেন?

Virat Kohli Fans Arrested: বিরাট কোহলির সঙ্গে একখানা সেলফির জন্য এত বড় দাম দিতে হল এই ভক্তদের।

  • Share this:

#বেঙ্গালুরু: আড়াই দিনে গোলাপি বলে টেস্ট ম্যাচ জিতল ভারত। ২-০ ব্যবধানে টেস্ট সিরিজ জিতল রোহিতের টিম ইন্ডিয়া। আর এদিকে গ্রেপ্তার হলেন বিরাট কোহলির চারজন সমর্থক।

ম্যাচ চলাকালীন নিরাপত্তা বেষ্টনী টপকে মাঠে ঢোকার অপরাধে গ্রেপ্তার সর্মথকরা। আসলে ম্যাচের দ্বিতীয় দিন হঠাৎ নিরাপত্তা ভেঙে মাঠের ভেতরে ঢুকে পড়েন কয়েকজন বিরাট সমর্থক। বিরাটের সঙ্গে সেলফি তুলতে চান। সেই সময় নিরাপত্তা কর্মীরা কোনওরকমে ধরে তাদের মাঠের বাইরে নিয়ে যান।

সোমবার ৪ জনকে গ্রেফতার করা হয় এই ঘটনার জন্য। নিরাপত্তা বেষ্টনী ভাঙা ছাড়াও করোনার কারণে ক্রিকেটারদের জন্য তৈরি জৈব সুরক্ষা বলয়ের মধ্যে ঢুকে পরার অপরাধে চারজন বিরাট ভক্তকে গ্রেফতার করা হয়। কাবন পার্ক থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল।

আরও পড়ুন- আইসিসির সেরা, লঙ্কার বিরুদ্ধেও সেরা! শ্রেয়স আইয়ার এখন পুরো ফায়ার

গ্রেপ্তার হওয়া চারজনের মধ্যে দুজনের বয়স ১৮ বছরের কম। অভিযুক্তদের একজন কালাবুরাগি ও অন্য তিন জন বেঙ্গালুরুর বাসিন্দা। পুলিশের তরফ থেকে তাঁদের আদালতে পেশ করা হবে বলে জানানো হয়।

ঘটনাটি ঘটে ম্যাচের দ্বিতীয় দিন। ভারত-শ্রীলঙ্কা চিন্নাস্বামীতে খেলা চলাকালীন লঙ্কার দ্বিতীয় ইনিংসে মহম্মদ শামির ডেলিভারিতে চোট পান কুশল মেন্ডিস। মাঠেই সেই সময় শুশ্রূষা শুরু করছিলেন শ্রীলঙ্কার মেডিকেল স্টাফরা। ঠিক তখনই আচমকা গ্যালারি থেকে গণ্ডি টপকে মাঠে ঢুকে পড়েন বিরাট কোহলির বেশ কয়েকজন ফ্যান।

তাঁদের ধরতে ছোটাছুটি শুরু করে দেন নিরাপত্তারক্ষীরা। কিন্তু তাঁদের টপকেই কোহলির দিকে এগিয়ে যান ভক্তরা। দীর্ঘদিন পর প্রিয় ক্রিকেটারকে কাছ থেকে দেখতে পেয়ে ছবি তুলতে অতি উৎসাহী হয়ে পড়েন চারজন।

আইপিএলে দীর্ঘদিন ধরে বেঙ্গালুরুতে খেলছেন বিরাট। তাই দিল্লির ছেলে বিরাটের সেকেন্ড হোম বেঙ্গালুরু। বিরাটের প্রচুর ভক্ত রয়েছে সেখানে।ফ্যানদের মধ্যে কয়েকজন অতি উৎসাহী হয়ে পড়ার জন্য গ্রেফতার হলেন।

আরও পড়ুন- "সচিন স্যার বলেছে আমাকে বিরাটের মতো ভারতের হয়ে খেলতে হবে" অকপট বেহালার খুদে

গ্রেপ্তার হলেও বিরাটের সঙ্গে কিন্তু সেলফি তুলতে পেরেছিলেন দুজন ভক্ত।কিন্তু সর্মথকরা গ্রেফতার হলেও সব শেষে মাঠের নিরাপত্তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। নিরাপত্তা বেষ্টনী আরও কঠোর হওয়া উচিত ছিল বলে মনে করেন বিশেষজ্ঞরা। গোলাপি বল টেস্টের জন্য ম্যাচে ১০০% দর্শকের অনুমতি দেওয়া হয়েছিল।

Published by:Suman Majumder
First published:

Tags: IND vs SL, India vs Sri Lanka, Virat Kohli

পরবর্তী খবর