Home /News /sports /
Virat Kohli, RCB : আমি লজ্জিত, পারলে ক্ষমা করবেন! সমর্থকদের কাছে মাথা হেঁট কোহলির

Virat Kohli, RCB : আমি লজ্জিত, পারলে ক্ষমা করবেন! সমর্থকদের কাছে মাথা হেঁট কোহলির

সোশ্যাল মিডিয়ায় ক্ষমাপ্রার্থী বিরাট

সোশ্যাল মিডিয়ায় ক্ষমাপ্রার্থী বিরাট

Virat Kohli emotional message on social media for RCB fans. সমর্থকদের কাছে মাথা নিচু করে ক্ষমা চাইলেন বিরাট

  • Share this:

    #আমেদাবাদ: বিরাট কোহলি সম্পর্কে শুধুমাত্র সমর্থকরাই নন, বীরেন্দ্র সেহওয়াগ থেকে শুরু করে সঞ্জয় মঞ্জরকরদের মত প্রাক্তন ক্রিকেটাররা বিরক্ত। বিরাট কোহলির ছায়া দেখা গেছে এই আইপিএলে। যত কম বলা যায় ততই ভাল। অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন। তাতেও লাভ হল না। আশা করা গিয়েছিল অনেক খোলা মনে খেলবেন। প্রচুর রান করবেন। কিন্তু কোথায় কি?

    সেই ব্যর্থতাই সঙ্গী। আইপিএল কোয়ালিফায়ার টু-তে গত শুক্রবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস ও এলিমিনেটর জয়ী রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর । কিন্তু রাজস্থানের কাছে ৭ উইকেটে হেরেই এবারের মতো আইপিএল অভিযান শেষ হয় আরসিবি-র।

    দলের প্রাক্তন অধিনায়ক ও ব্যাটিং মহারথী বিরাট কোহলি টুইটারে ফ্যানদের বিরাট বার্তা দিলেন। টিমের ও নিজের একাধিক ছবি কোলাজ করে কোহলি লেখেন, কখনও আমরা জিতি, কখনও জিততে পারি না। কিন্তু আপনারা টুয়েলভথ ম্যান আর্মি। সবসময় অসাধারণ। আমাদের এই অভিযানে শুরু থেকে সমর্থন করেছেন। ক্রিকেটকে আপনারাই স্পেশ্যাল করেছেন। শেখার কোনও শেষ নেই।

    ম্যানেজমেন্ট, সাপোর্ট স্টাফ ও ফ্র্যাঞ্চাইজির সকল সদস্যকে অনেক ধন্য়বাদ। পরের মরশুমে দেখা হবে। কোহলি কোয়ালিফায়ার টু-তে মাত্র ৭ রান করেই আউট হয়ে যান। যার জন্য় ফের একবার সমালোচিত হন তিনি। গত ১৫ বছরের আইপিএল কেরিয়ারে এবার সবচেয়ে খারাপ সময় কাটালেন কোহলি।

    ১৬ ম্যাচে করেছেন মাত্র ৩৪১ রান। সঙ্গে রয়েছে মাত্র দুটি অর্ধ শতরান। গড় ২২.৭৩। স্ট্রাইক রেট ১১৫.৯৯। ২০১২ সালের পর এ বারই সবচেয়ে খারাপ পারফর্ম করেছেন ‘কিং কোহলি’। তবে বিরাট কোহলির এমন বার্তায় চিড়ে ভেজার নয়। সবচেয়ে বড় কথা এমন খারাপ ফর্ম চলতে থাকলে সেটা ভারতীয় ক্রিকেটের পক্ষেও বড় চিন্তার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: RCB, Virat Kohli

    পরবর্তী খবর