Home /News /sports /
Sourav Ganguly : ঠান্ডা লড়াই অব্যাহত, ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেও, সৌরভকে জানাতে বিরাট ভুল কোহলির!

Sourav Ganguly : ঠান্ডা লড়াই অব্যাহত, ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেও, সৌরভকে জানাতে বিরাট ভুল কোহলির!

সৌরভের জন্মদিনে নীরবতা! বিরাট অসভ্যতা কোহলির

সৌরভের জন্মদিনে নীরবতা! বিরাট অসভ্যতা কোহলির

Virat Kohli does not wish BCCI President Sourav Ganguly on his birthday. সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর প্রয়োজন মনে করলেন না কোহলি

  • Share this:

    #লন্ডন: আরো একবার সামনে চলে এল সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বিরাট কোহলির ঠান্ডা লড়াই। বোর্ড প্রেসিডেন্টকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর প্রয়োজন মনে করলেন না বিরাট। অনেকেই মনে করেন বিরাট কোহলির অধিনায়কত্ব যাওয়া নাকি সৌরভের জন্য। একটা সময় মিডিয়ার কাছে বোর্ডের নিয়ম না মেনে মুখ খোলেন বিরাট। শোনা যায় সেটা ভালোভাবে নেননি সৌরভ।

    এমনকি বিরাটকে সিরিজের মাঝখানে শোকজ করার ভাবনা ছিল বিসিসিআইয়ের। শেষ পর্যন্ত সেটা না হলেও বিরাট বনাম সৌরভ সম্পর্কে যে চিড় ধরে গিয়েছিল সেটা বজায় রইল। একই দেশে রয়েছেন তাঁরা। তবু সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিন ভুলেই গেলেন বিরাট কোহলি?  বোর্ড প্রেসিডেন্টকে জন্মদিনের শুভেচ্ছা জানাননি ভারতের প্রাক্তন অধিনায়ক।

    প্রসঙ্গত, বৃহস্পতিবার মহেন্দ্র সিংহ ধোনির জন্মদিনে তাঁকে নেটমাধ্যমে শুভেচ্ছা জানান বিরাট। শুক্রবার ৫০ বছরের জন্মদিন উদ্‌যাপন করছেন সৌরভ। সচিন তেন্ডুলকরও লন্ডনে রয়েছেন। সৌরভকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। বিভিন্ন বিশিষ্ট মানুষেরা সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সৌরভ লন্ডনে রয়েছেন তাঁর পরিবারের সঙ্গে। সেখানে তাঁর কাছের বন্ধুরাও রয়েছেন।

    সকলের সঙ্গে জন্মদিন পালন করছেন সৌরভ। কেক খাওয়ার ছবি, লন্ডনের রাস্তায় তাঁর নাচের ছবি ইতিমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। কিন্তু এখনও পর্যন্ত বিরাটের কোনও শুভেচ্ছাবার্তা দেখা যায়নি। ধোনির জন্মদিনে দু’টি ছবি পোস্ট করেন বিরাট।

    টুইট করে লেখেন, এমন নেতা দেখা যায় না। ভারতীয় ক্রিকেটের জন্য তুমি যা যা করেছ তার জন্য ধন্যবাদ। তুমি আমার নিজের দাদার মতো। তোমার জন্য ভালবাসা এবং শ্রদ্ধা রইল। শুভ জন্মদিন অধিনায়ক। ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ককে শুভেচ্ছা জানালেও বোর্ড প্রধানের কথা ভুলে গেলেন বিরাট?

    ব্যক্তিগত ভাবে সৌরভকে শুভেচ্ছা জানিয়েছেন কিনা, তা জানা না গেলেও নেটমাধ্যমে কোনও বার্তা নেই। এমনিতেও নিজের বর্তমান ফর্ম নিয়ে যথেষ্ট সমালোচনা সহ্য করতে হচ্ছে বিরাটকে। এমনটাও শোনা যাচ্ছে অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপে তার জায়গা নিশ্চিত নয়।

    তার ঘনঘন ছুটি চাওয়া বোর্ডকে স্বস্তি দিচ্ছে না। দীপক হুদা ভাল খেলায় চাপ বাড়ছে বিরাটের। তাই সৌরভের জন্মদিনে তাকে শুভেচ্ছা না জানানো বিরাটের সৌরভ সম্পর্কে রাগ পরিষ্কার করে দিল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: BCCI President Sourav Ganguly, Virat Kohli

    পরবর্তী খবর