Home /News /sports /
Virat Kohli : ব্যাটিং ব্যর্থতা অব্যাহত! ভাঙরা ডান্স দিয়ে দর্শকদের মন জয় করার চেষ্টা বিরাট কোহলির

Virat Kohli : ব্যাটিং ব্যর্থতা অব্যাহত! ভাঙরা ডান্স দিয়ে দর্শকদের মন জয় করার চেষ্টা বিরাট কোহলির

রান করে নয়, নেচেই টিকে থাকতে চাইছেন কোহলি!

রান করে নয়, নেচেই টিকে থাকতে চাইছেন কোহলি!

Virat Kohli dances at Edgbaston in front of the crowd after failing to deliver with the bat. ব্যাটিং ব্যর্থতা অব্যাহত! ভাঙরা ডান্স দিয়ে দর্শকদের মন জয় করার চেষ্টা বিরাট কোহলির

  • Share this:

    #লন্ডন: নিজের অতীতের ছায়া মাত্র এখন বিরাট কোহলি। শুধু নামের জোরে টিকে আছেন দলে। দেখার ছিল ইংল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি ম্যাচে কেমন পারফর্ম করেন তিনি। রানের খরা যেন কাটছেই না বিরাট কোহলির। ইংল্যান্ডের বিরুদ্ধে এজবাস্টন টেস্টে ব্যর্থ হয়েছেন। এ বার সেই এজবাস্টনেই টি-টোয়েন্টি ম্যাচেও চূড়ান্ত ব্যর্থ হলেন প্রাক্তন অধিনায়ক। ম্যাচের ফর্ম্যাট বদলালেও পাল্টাচ্ছে না কোহলির ফর্ম।

    আরও পড়ুন - Rohit Sharma : শুরু থেকেই বেদম মার! এটাই এখন ভারতের নীতি, জানিয়ে দিলেন রোহিত শর্মা

    শনিবার মাত্র ৩ বলে ১ রান করে সাজঘরে ফেরেন কোহলি। ব্যাটে রান না পেলেও বিরাট কিন্তু এজবাস্টনের মন জয় করলেন দাবাং ডান্স নেচে। দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ড তখন ব্যাট করছিল। ৩৩ বছরের তারকা লং অন বাউন্ডারি লাইনের কাছে ফিল্ডিং করছিলেন। সেই সময়ে ভক্তদের উচ্ছ্বাসে তাল মিলিয়ে কোহলিকে নাচতে দেখা যায়। এর পর এজবাস্টনে উন্মাদনা আরও বেড়ে যায়।

    ২০১৯ সালের নভেম্বরে ইডেনে বাংলাদেশের বিরুদ্ধে শেষ বার শতরান করেছিলেন কোহলি। এর পর বহু ম্যাচ খেলে ফেলেছেন কোহলি, কিন্তু তিন অঙ্কের ঘরে তিনি পৌঁছতে পারেননি। ইদানীং তো জঘন্য ছন্দে রয়েছেন। আইপিএলেও হতাশ করেছেন। এখন জাতীয় দলের জার্সিতেও ব্যর্থতাই তাঁর সঙ্গী হয়ে উঠেছে।

    তবে কোহলি ব্যর্থ হলেও শনিবার দ্বিতীয় টি-টোয়েন্টিতে ভারত সিরিজ পকেটে পুড়ে ফেলেছে। যে এজবাস্টনে হেরে টেস্ট সিরিজ জয়ের সুযোগ হাতছাড়া করেছিল ভারত, এ বার সেই এজবাস্টনেই সুদে আসলে বদলা নিলেন রোহিত শর্মারা। মালানের ১৯ এবং লিয়াম লিভিংস্টোনের ১৫ ছাড়া বাকিরা তো দুই অঙ্কের ঘরেই পৌঁছতে পারেননি।

    যার নিট ফল, ৪৯ রানে হারতে হয়েছে ইংল্যান্ডকে। ভারতের ভুবনেশ্বর কুমার ৩টি এবং জসপ্রীত বুমরাহ ও যুজবেন্দ্র চাহাল ২টি করে উইকেট নিয়েছেন। ১টি করে উইকেট নিয়েছেন হার্ষাল প্যাটেল এবং হার্দিক পাণ্ডিয়া। কপিল দেব আগেই জানিয়েছিলেন ম্যানেজমেন্ট এবার যদি বিরাটকে বাইরে রাখে তাহলে অন্যায় কিছু হবে না।

    এবার প্রাক্তন তারকা অজয় জাদেজা জানালেন তার পছন্দের টি টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা নেই বিরাট কোহলির। আসলে তার ফোকাস এবং আত্মবিশ্বাস যে একেবারে তলানিতে সেটা দিনের আলোর মতো পরিষ্কার। তাই ব্যাটিং ব্যর্থতা ঢাকার চেষ্টা করছেন দর্শকদের নেচে আনন্দ দিয়ে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs Eng, Virat Kohli

    পরবর্তী খবর