Home /News /sports /
‘‘অরেঞ্জ ক্যাপের কোনও মূল্য নেই, যদি না দল যেতে’’: বিরাট

‘‘অরেঞ্জ ক্যাপের কোনও মূল্য নেই, যদি না দল যেতে’’: বিরাট

মধ্যরাতে সূর্যোদয়। নবম আইপিএল থেকে প্রাপ্তি ভারতীয় ক্রিকেটের। টম মুডি থেকে ভিভিএস লক্ষ্মণ-- সবার মুখে ওয়ার্নারের প্রশংসা। দাবি একটাই এই জয় সুখী সংসারের জয়।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #বেঙ্গালুরু:  দু’বছর ধরে লড়াই চলছিল। অবশেষে সফল। বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়াম থেকে এক নতুন চ্যাম্পিয়ন পেয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। বিরাট মঞ্চে নায়ক ওয়ার্নার।

    ফাইনাল শেষ হওয়ার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই শুরু হয়েছে কাটাছেঁড়া। উঠে আসছে নায়ক বিরাটের নেতৃত্ব নিয়ে বেশ কয়েকটি ভুলভ্রান্তির খসড়া। বিরাটও স্বীকার করেছেন, অরেঞ্জ ক্যাপের কোনও মূল্য নেই, যদি না দল যেতে।

    বিশেষজ্ঞদের মতে, কোহলি ও ডেভিলিয়ার্সের আউট আর ওয়াটসনের ফর্ম, ডুবিয়েছে আরসিবিকে। ওয়াটসনের উপর অতিরিক্ত ভরসা করতে গিয়ে ডুবলেন নেতা বিরাট। ২০ ওভারের ম্যাচে চার ওভারে ৫৫ রান। এটাই ফ্যাক্টর বলে দাবি বিশেষজ্ঞদের। উল্টো দিকের ছবিটা সুখী সংসারের। মাঠের মধ্যে উৎসবের মধ্যেই একপাশে টম মুডি ও মুরলীথরনকে নিয়ে জানালেন ভিভিএস লক্ষ্মণ। বিশেষজ্ঞদের মতে, ফাইনালের মঞ্চে নেতা কেমন হতে হয়, তা ভারতীয় ক্রিকেটকে দেখালেন ডেভিড ওয়ার্নার।

    First published:

    Tags: Champion, David Warner, IPL9, RCB, Royal Challengers Bangalore, Sunrisers Hyderabad, Virat Kohli, সানরাইজার্স হায়দরাবাদ

    পরবর্তী খবর