Home /News /sports /
Virat Kohli on Nagarkoti : তরুণ পেসারকে বিরক্ত করছিলেন উগ্র সমর্থক! এক ধমকে শিক্ষা দিলেন কোহলি

Virat Kohli on Nagarkoti : তরুণ পেসারকে বিরক্ত করছিলেন উগ্র সমর্থক! এক ধমকে শিক্ষা দিলেন কোহলি

অসভ্য ক্রিকেটভক্তকে চরম শিক্ষা দিলেন বিরাট কোহলি!

অসভ্য ক্রিকেটভক্তকে চরম শিক্ষা দিলেন বিরাট কোহলি!

Virat Kohli Comes To Kamlesh Nagarkoti Defence After Fan disturbs him for photo. তরুণ পেসারকে বিরক্ত করছিলেন উগ্র সমর্থক! এক ধমকে শিক্ষা দিলেন কোহলি

  • Share this:

    #লন্ডন: ভারতের মাটিতে ক্রিকেট ম্যাচ হলে নিরাপত্তার' চাদর এতটাই বেশি থাকে যে ক্রিকেটারদের কাছাকাছি যাওয়া সম্ভব হয় না সমর্থকদের। তারপরে যদি কেউ ভালোবেসে ছবি তুলতে রাজি হয়, বা অটোগ্রাফ দিতে রাজি হয় সেটা আলাদা ব্যাপার। কিন্তু বিদেশের মাঠে নিরাপত্তার বাড়াবাড়ি এতটা নেই। তার অন্যতম কারণ দর্শক সংখ্যা অনেক কম।

    শনিবার ওয়ার্ম আপ ম্যাচ একটি অদ্ভুত ঘটনা ঘটল। এক দল ভারতীয় সমর্থক গ্যালারি থেকে টানা বিরক্ত করে যাচ্ছিলেন কমলেশ নগরকোটিকে। তরুণ ফাস্ট বোলার ভারতের নেট বোলার হিসেবে ইংল্যান্ডে এসেছেন। অতীতে কেকেআর দলে ছিলেন। একজন মাঝবয়সী সমর্থক প্রতি ওভারে শেষে নগরকোটিকে ছবি তোলার জন্য আহবান করছিলেন।

    তাতে রাজি না হওয়ায় বাউন্ডারি লাইনে ফিল্ডিং করার সময় তার নাম ধরে ডেকে ইচ্ছে করে বিরক্ত করছিলেন। খানিকটা দূরেই বারান্দায় দাঁড়িয়েছিলেন বিরাট কোহলি। অনেকক্ষণ ধরে তিনি এই ব্যাপারটি লক্ষ্য করেন। তারপর ওই ব্যক্তিকে জিজ্ঞেস করেন কেন তিনি জেনে শুনে বিরক্ত করছেন?

    জবাবে ভারতীয় ফ্যান জানান, তিনি তার অফিস কামাই করে এতদূর এসেছেন। নগরকোটি কম করে একটি ছবি তুলতেই পারেন। তার উত্তরে বিরাট বলেন, ও খেলতে এসেছে, ছবি তুলতে আসেনি। ও যদি না তুলতে চায় আর যেন বিরক্ত না করা হয়। অবশেষে কিং কোহলির কড়া ধমক খেয়ে চুপ করে যান সেই ব্যক্তি।

    নগরকোটিকে আর বিরক্ত করার সাহস হয়নি তার। এর থেকেই বোঝা গেল দলের অধিনায়ক না হলেও বিরাট কোহলির এই দলটার ওপর কর্তৃত্ব কতটা। সবচেয়ে বড় কথা তরুণ ক্রিকেটারকে যেভাবে তিনি আড়াল করলেন, সেটা তারিফ করার মতো। ব্যাটে হয়তো বড় রান করতে পারছেন না। কিন্তু মেজাজটা তার আসল রাজা, আবার দেখিয়ে দিলেন কিং কোহলি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Virat Kohli

    পরবর্তী খবর