Home /News /sports /
Virat Kohli Controversy: জাতীয় সঙ্গীতের সময়ে চুইং গাম চিবোচ্ছেন বিরাট! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Virat Kohli Controversy: জাতীয় সঙ্গীতের সময়ে চুইং গাম চিবোচ্ছেন বিরাট! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Virat Kohli Chewing Gum During National Anthem: জাতীয় সঙ্গীতের সময় চুইং গান চিবোলেন বিরাট। এমন কাজ করতে পারলেন কোহলি! বিশ্বাস হচ্ছে না অনেকের।

  • Share this:

    #নয়াদিল্লি: তাঁর অ্যাটিটিউড নিয়ে আগেও প্রচুর বিতর্কের জন্ম হয়েছে। তবে  বিরাট কোহলি নিজেকে কখনও বদলাননি। বিরাট তাঁর অ্যাটিটিউড-এর জন্য বারবার সমালোচিত হয়েছেন। তবে বিরাট কোহলি সবই হেসে উড়িয়ে দিয়েছেন। আরও একবার নিজের সেই অ্যাটিটিউড-এর জন্য সমালোচিত বিরাট।

    এবার জাতীয় সংগীতের মাঝেই চুইংগাম চিবিয়ে বিতর্ক ওস্কালেন বিরাট কোহলি। কেপটাউনে ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে তৃতীয় ওয়ানডে আন্তর্জাতিক ম্যাচ শুরুর আগে এমন কাণ্ড ঘটালেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক।

    আরও পড়ুন- বিরাট কোহলির সাফল্য নাকি হিংসে করতেন অনেকে, বলছেন রবি শাস্ত্রী

    এদিন ম্যাচের আগে যখন ভারতের জাতীয় সংগীত বেজে ওঠে, তখন অল্প সময়ের জন্য দেখা যায়, গান না গেয়ে মুখে চুইংগাম চিবিয়ে চলেছেন দেশের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। আর এই মুহুর্তটির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বিরাট কোহলির সমালোচনা করছেন। কেউ কেউ অবশ্য ব্যাপারটিকে নিয়ে বেশি আলোচনা হওয়া উচিত নয় বলে মনে করছেন। তাঁদের দাবি, দেশের প্রতি ভালবাসা থাকে একজন দেশবাসীর অন্তরে।

    বিরাট কোহলি অনেক যুদ্ধের নায়ক। বিদেশের মাটিতে বারবার তেরঙা উঁচিয়ে ধরেছেন কোহলি। তিনি বারবার দেশের জার্সিতে নিজেকে প্রমাণ করেছেন। সেই বিরাট কোহলি কী করে ভারতের জাতীয় সঙ্গীতের সময় চুইংগাম চেবাচ্ছিলেন! এমনই প্রশ্ন করছেন অনেকে। কারণ বিরাট কোহলির মধ্যে বরাবর দেশাত্মবোধ দেখা গিয়েছে। ভারতের জার্সিতে খেলার জন্য বরাবর গর্ববোধ করেছেন বিরাট কোহলি। তিনি কী করে দেশের জার্সিতে খেলার সময় এমন কাজ করলেন!

    আরও পড়ুন- লুকোছাপার দিন শেষ, এবার ভামিকাকে কোলে নিয়ে ব্যালকনিতে ক্যামেরার সামনে অনুষ্কা

    যদিও এই নিয়ে কোহলির তরফে এখনও কোনও বিবৃতি আসেনি। ম্যাচ শেষে তিনি কোনও বিবৃতি দেবেন কি না তাও বলা মুশকিল। কারণ বেশিরভাগ সময়ই এমন বিতর্কের কোনও জবাব দেন না তিনি। এবারও হয়তো তিনি এই নিয়ে মুখ খুলবেন না। তবে সাম্প্রতিক সময়ে বারবার বিরাটকে ঘিরে থেকেছে বিতর্ক। বারবার যেন নিজের অজান্তেই বিতর্কের মাঝে এসে পড়েন কোহলি। আর এবারের বিতর্ক একটু বেশিই সিরিয়াস যেন!

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Controversy, IND vs SA, India vs South Africa, Virat Kohli

    পরবর্তী খবর