Home /News /sports /
Dravid on Virat : ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে কোহলি সম্পর্কে বিরাট সার্টিফিকেট দ্রাবিড়ের! শুনলে গর্বিত হবেন

Dravid on Virat : ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে কোহলি সম্পর্কে বিরাট সার্টিফিকেট দ্রাবিড়ের! শুনলে গর্বিত হবেন

অনুশীলনে বিরাট এবং রাহুল দ্রাবিড়

অনুশীলনে বিরাট এবং রাহুল দ্রাবিড়

Virat Kohli century not a concern as long he is contributing for team says Rahul Dravid. ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে কোহলি সম্পর্কে বিরাট সার্টিফিকেট কোচ দ্রাবিড়ের!

  • Share this:

    #লন্ডন: ইংল্যান্ডের বিরুদ্ধে শুক্রবার থেকে শুরু হতে চলা বার্মিংহাম টেস্ট ম্যাচে নামার আগে ভারতীয় দলকে যতটা সম্ভব খোলা মনে রাখার চেষ্টা করছেন রাহুল দ্রাবিড়। ভারতীয় কোচ পরিষ্কার জানিয়েছেন রোহিত শর্মার না থাকার বিরাট প্রভাব দলের ওপর পড়বে না। যারা আছে, তারা নিজেদের প্রমাণ করার জন্য যথেষ্ট। অধিনায়ক হিসেবে বুমরাহকে বেছে নেওয়া হলেও গুরুত্বপূর্ণ সময় বিরাট কোহলির একটা অলিখিত ভূমিকা থাকবে সেটা পরিষ্কার দ্রাবিড়ের কথায়।

    তিনি মনে করেন নেতা হতে গেলে অধিনায় হতেই হবে এমন নয়। শুধুমাত্র নিজের দায় বদ্ধতা দেখাতে হবে। আর এই কাজে বিরাট কোহলি সেরা। তার শতরান না পাওয়া নিয়ে কোন লেখালেখি এবং সমালোচনা হয়নি। রাহুল দ্রাবিড় মনে করেন বিরাট কোহলির শতরান পাওয়া খুব একটা বড় খবর নয়। আসলে বিগত কয়েক বছর ধরে নিজের উচ্চতা এতটাই বাড়িয়েছেন তিনি যে সেঞ্চুরি না করলে তাকে ব্যর্থ ধরা হয়।

    এটা মানতে রাজি নন তিনি ইন্ডিয়ার নতুন হেডস্যার। বিরাট কোহলি র যদি গুরুত্বপূর্ণ ৫০ বা ৬০ রানের ইনিংস খেলতে পারেন, সেটার অবদানও কিছু কম নয়। মূল কথা দলের জয়ের পেছনে অবদান রাখা নিয়ে কথা। আর ইংল্যান্ডের চ্যালেঞ্জ নিতে ভারত সম্পূর্ণভাবে প্রস্তুত মনে করিয়ে দিয়েছেন দ্রাবিড়।

    অ্যান্ডারসন, স্টুয়ার্ট ব্রড এবং বাকি ইংরেজ ফাস্ট বোলারদের সামলানোর দক্ষতা আছে ভারতীয় ব্যাটসম্যানদের মনে করেন দ্রাবিড়। ওয়ার্ম আপ ম্যাচে বিরাট যেভাবে খেলেছিলেন সেটা দলকে ভরসা দিয়েছে জানিয়েছেন কোচ। বিরাট কোহলিকে অধিনায়ক না করা হলেও আদর্শ টিম ম্যান এবং লড়াকু ক্রিকেটার হিসেবে এই টেস্ট ম্যাচে তিনি অবদান রাখবেন আশাবাদী দ্রাবিড়। খুব একটা ভুল বলেনি তিনি। অনুশীলনে দেখা গেছে নেট প্র্যাকটিস মন দিয়ে করছেন বিরাট। আসলে বড় রান করতে তিনি মরিয়া তাতে আশ্চর্যের কিছু নেই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs Eng, Virat Kohli

    পরবর্তী খবর