Home /News /sports /
India vs Leicestershire : দ্বিতীয় ইনিংসে অনবদ্য ৬৭! ফর্মে ফেরার ইঙ্গিত দিয়ে রাখলেন বিরাট কোহলি

India vs Leicestershire : দ্বিতীয় ইনিংসে অনবদ্য ৬৭! ফর্মে ফেরার ইঙ্গিত দিয়ে রাখলেন বিরাট কোহলি

ফ্লিক করে বাউন্ডারি মারার পথে বিরাট

ফ্লিক করে বাউন্ডারি মারার পথে বিরাট

Virat Kohli back in shape and scores blistering 67 run at second innings for India against Leicester. কোহলির উইকেট নেওয়ার গল্প করব নাতি-নাতনিদের! উচ্ছ্বসিত তরুণ ইংরেজ পেসার

  • Share this:

    #লন্ডন: ইংল্যান্ড সফরে একটিমাত্র টেস্ট ম্যাচ খেলবে ভারত। এজবাস্টন টেস্ট শুরু হতে খুব বেশি দিন বাকি নেই। তাই ইংল্যান্ডে পৌঁছে সময় নষ্ট না করে ওয়ার্মআপ ম্যাচ খেলতে নেমে পড়েছে ভারত। মানিয়ে নেওয়ার ব্যাপারটা মাথায় রাখতে হবেই। তরুণ ইংরেজ ফাস্ট বোলার রোমান ওয়াকার প্রথম ইনিংসে পাঁচটি উইকেট নিয়েছিলেন লিস্টারশায়ার দলের হয়ে।

    তার মধ্যে ছিল রোহিত শর্মা, বিরাট কোহলি, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুরদের উইকেট। দীর্ঘকায় পেসার লম্বা রেসের ঘোড়া বোঝা গেছে। রোমান ওয়াকার জানিয়েছেন তিনি সবচেয়ে আনন্দ পেয়েছেন কোহলির উইকেট নিয়ে। কারণ বিরাটকে ব্যাটসম্যান হিসেবে তিনি আলাদা চোখে দেখেন। সেই কারণে যখন তাকে এলবিডব্লিউ করেন, আনন্দের সীমা ছিল না।

    রোমান জানিয়েছেন এই মুহুর্তটা জীবনে কখনো ভুলতে পারবেন না। বিরাট কোহলিকে আউট করার ব্যাপারটা ভবিষ্যতে নাতি নাতনিকে গল্প করবেন। তার বন্ধুরা মজা করে নাকি এমন টেক্সট মেসেজ পাঠিয়েছেন তাকে। পাশাপাশি ঋষভ পন্থকে নিয়ে ব্যাটিং করার অভিজ্ঞতা দারুন জানিয়েছেন ওয়াকার।

    পন্থ যেভাবে ৭৬ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলেছেন, উল্টো দিকে দাঁড়িয়ে সেটা উপভোগ করছিলেন রোমান। পাশাপাশি ভারতের মহম্মদ শামি এবং জসপ্রীত বুমরাহর থেকে একাধিক মূল্যবান পরামর্শ পেয়েছেন তিনি। তবে ওয়ার্ম আপ ম্যাচে দুর্দান্ত পারফর্ম করলেও আসল ম্যাচে ইংল্যান্ডের জার্সিতে সুযোগ পাওয়ার সম্ভাবনা কম।

    স্টুয়ার্ট ব্রড, জিমি অ্যান্ডারসন, অলি রবিনসন - তিনজন নামী পেসার খেলবেন নিশ্চিত। সেখানে ভারতের বিরুদ্ধে জায়গা পাবেন আশা রাখছেন না রোমান। তবে নিজেকে ভেতর ভেতর সব রকম পরিস্থিতি জন্য তৈরী রাখছেন তিনি। রোমান ওয়াকার জানিয়েছেন ব্যক্তিগতভাবে বিরাট কোহলির সঙ্গে দেখা করা এবং কথা বলার ইচ্ছে আছে ওয়ার্ম আপ ম্যাচ শেষ হলে। কারণ তিনি স্বপ্নের নায়ক। হয়তো তাকে আউট করার জন্য ক্ষমা চেয়ে নেবেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs Eng, Virat Kohli

    পরবর্তী খবর