Home /News /sports /

Virat Kohli-Rahul Dravid Bonding: লোকজন কত কী বলছে! দেখুন তো, কোহলি-দ্রাবিড়ের সম্পর্ক এখন ঠিক কেমন!

Virat Kohli-Rahul Dravid Bonding: লোকজন কত কী বলছে! দেখুন তো, কোহলি-দ্রাবিড়ের সম্পর্ক এখন ঠিক কেমন!

Kohli-Dravid Bonding: কোহলির সঙ্গে রাহুল দ্রাবিড়ের সম্পর্ক ঠিক কেমন এখন! সব উত্তর লুকিয়ে এই ছবিতে।

  • Share this:

    #জোহানেসবার্গ: লোকজন তো  কত কী বলছে! কথায় আছে, যা রটে তার কিছুটা তো বটে! কিন্তু সব সময় কি এই কথা খাটে! হয়তো খাটে না। রবি শাস্ত্রী ভারতীয় দলের কোচের পদ থেকে সরে গিয়েছেন। তাঁর জায়গায় ভারতীয় দলের কোচ হয়েছেন রাহুল দ্রাবিড়. আর দ্রাবিড় কোচ হতেই ভারতীয় ক্রিকেটে একের পর এক ঘটনা।

    বিসিসিআই বনাম বিরাট কোহলির ঠাণ্ডা লড়াই চলছে। অনেকেই বলছেন, একটা সময় রবি শাস্ত্রী-বিরাট কোহলি জুটি ভারতীয় দলের ড্রেসিংরুম শাসন করেছে। তবে সেই যুগ শেষ। অনেকে বলছেন, এখন ভারতীয় দলের ড্রেসিংরুমে দ্রাবিড়-রোহিত জুটির শাসন। তা হলে তো কোহলির সঙ্গে দ্রাবিড়ের সম্পর্ক খুব একটা স্বাস্থ্যকর থাকার কথা নয়! আসলে আমরা অনেক সময়ই বাইরে থেকে দেখে দুইয়ে দুইয়ে চার করে নিই। তবে সব সময় সেই হিসেব তো মেলে না।

    আরও পড়ুন- আইপিএলের সব থেকে ধনী দলে এবার গৌতম গম্ভীর, পেলেন বড় দায়িত্ব

    দক্ষিণ আফ্রিকা সফরে গিয়েছে টিম ইন্ডিয়া। তবে এই সফরের আগে ভারতীীয় ক্রিকেটে নাটকের শেষ নেই। একদিনের ক্রিকেটে ভারতীয় দলের অধিনায়কের পদ থেকে কোহলিকে সরিয়েছে বিসিসিআই। কেন সরানো হয়েছে, তা নিয়ে ধোঁয়াশার শেষ নেই। বিসিসিআই জানিয়েছে, কোহলিকে টি-২০ ক্রিকেটে ক্যাপ্টেন্সি না ছাড়ার অনুরোধ করা হয়েছিল। কোহলি কথা শোনেননি। তাই বোর্ড তাঁকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। কারণ বোর্ড সীমিত ওভারের ক্রিকেটে দুজন আলাদা অধিনায়ক রাখতে চায় না। এদিকে কোহলি সাংবাদিক বৈঠকে এসে বলেছেন, বোর্ডের তরফে তাঁকে একবারও অধিনায়কত্ব না ছাড়ার জন্য বলা হয়নি।

    আরও পড়ুন- বিরাট কোহলির সঙ্গে রবি শাস্ত্রীর সম্পর্কে ফাটল ? ফোন, কথাবার্তা সব বন্ধ ?

    পরিস্থিতি এমন হয়েছিল যে বোর্ড বা কোহলি, যে কোনও একজন সত্যি বলছে না বলেই ধরে নিয়েছেন অনেকে। তবে এসবের মাঝে একটি ছবি যেন স্বস্তি দিচ্ছে ভারতীয় সমর্থকদের। জোহােনসবার্গে প্রস্তুতি শুরু করেছে টিম ইন্ডিয়া। ২৬ ডিসেম্বর থেকে প্রথম টেস্ট। তার আগে গা ঘামানো শুরু করেছে ভারতীয় দল। আর প্র্যাকটিসে দ্রাবিড়-কোহলিকে দেখা গেল একসঙ্গে। তাও আবার পরস্পরকে হাই ফাইভ দিচ্ছেন। জটিল পরিস্থিতিতে এই এক ছবিই যেন সব জটিলতার অবসান ঘটাল।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: BCCI, India vs South Africa, Rahul Dravid, Virat Kohli

    পরবর্তী খবর