Home /News /sports /
WI vs IND : বিশ্রামের নামে বাদ বিরাট কোহলি, ওয়েস্ট ইন্ডিজ সফরে দেওয়াল লিখন পরিষ্কার

WI vs IND : বিশ্রামের নামে বাদ বিরাট কোহলি, ওয়েস্ট ইন্ডিজ সফরে দেওয়াল লিখন পরিষ্কার

ওয়েস্ট ইন্ডিজ সফরে বাদ বিরাট

ওয়েস্ট ইন্ডিজ সফরে বাদ বিরাট

Virat Kohli and Jasprit Bumrah rested and Ashwin back for India in West Indies. বিশ্রামের নামে বাদ বিরাট কোহলি, ওয়েস্ট ইন্ডিজ সফরে দলে ফিরে এলেন রবি অশ্বিন

  • Share this:

    #মুম্বই: বছরের শেষে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেটা মাথায় রেখেই প্রস্তুতি নিচ্ছে বিসিসিআই। ইংল্যান্ড সফর শেষ হলেই ভারত যাবে ওয়েস্ট ইন্ডিজে। পৃথিবীর বিভিন্ন জায়গায় খেলে বিভিন্ন উইকেটের সঙ্গে নিজেদের মানিয়ে নেওয়ার চেষ্টা করবে টিম ইন্ডিয়া। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি দল ঘোষণা করল ভারত।

    রাখা হল না বিরাট কোহলিকে। এর আগে এক দিনের সিরিজের দল ঘোষণা করে ভারত। সেই দলেও ছিলেন না বিরাট। বিশ্রাম দেওয়া হয়েছে জসপ্রীত বুমরাকেও। লোকেশ রাহুল এবং কুলদীপ যাদব যদি সুস্থ থাকেন তা হলে দলে নেওয়া হবে তাঁদের। বিরাট না থাকলেও দলে আছেন রোহিত শর্মা। দলে নেওয়া হয়েছে ঈশান কিশন, সূর্যকুমার যাদব, দীপক হুডা, শ্রেয়স আয়ারকে।

    উইকেটরক্ষক হিসাবে আছেন ঋষভ পন্থ এবং দীনেশ কার্তিক। দলে রয়েছেন চার স্পিনার। রবীন্দ্র জাডেজা, অক্ষর পটেল এবং রবি বিষ্ণোইয়ের সঙ্গে নেওয়া হয়েছে রবিচন্দ্রন অশ্বিনকে। বুমরাকে বিশ্রাম দিলেও রয়েছেন ভুবনেশ্বর কুমার। তাঁর সঙ্গে পেস আক্রমণ সামলাবেন আবেশ খান, হর্ষল পটেল এবং অর্শদীপ সিংহ।

    দলে নেওয়া হয়নি উমরান মালিককে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজে বিশ্রাম দেওয়া হলেও টি-টোয়েন্টি সিরিজে ফেরানো হল রোহিতকে। আইপিএলের পর থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে দু’টি টি-টোয়েন্টি ম্যাচ ছাড়া আর কোনও টি-টোয়েন্টি ম্যাচে দেখা যায়নি বিরাটকে। দক্ষিণ আফ্রিকা এবং আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলেননি তিনি। চোটের কারণে খেলতে পারেননি ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচেও।

    পুরো দল: রোহিত শর্মা, ঈশান কিশন, সূর্যকুমার যাদব, দীপক হুডা, শ্রেয়স আয়ার, দীনেশ কার্তিক, ঋষভ পন্থ, হার্দিক পাণ্ড্য, রবীন্দ্র জাডেজা, অক্ষর পটেল, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, আবেশ খান, হর্ষল পটেল, অর্শদীপ সিংহ। ফিট থাকলে পরে দলে কেএল রাহুল এবং কুলদীপ যাদবকে নেওয়া হবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs WI, Virat Kohli

    পরবর্তী খবর