Home /News /sports /
ICC ODI ranking : বিরাট, রোহিতদের পেছনে ফেলে আইসিসির তালিকায় দাপট পাকিস্তান, বাংলাদেশের

ICC ODI ranking : বিরাট, রোহিতদের পেছনে ফেলে আইসিসির তালিকায় দাপট পাকিস্তান, বাংলাদেশের

আইসিসির তালিকায় পা হড়কে পিছিয়ে গেলেন কোহলি, বিরাট

আইসিসির তালিকায় পা হড়কে পিছিয়ে গেলেন কোহলি, বিরাট

Virat Kohli along with Rohit Sharma and Jasprit Bumrah slips in latest ICC ODI ranking. বিরাট, রোহিতদের পেছনে ফেলে আইসিসির তালিকায় দাপট পাকিস্তান, বাংলাদেশের

  • Share this:

    #লন্ডন: খারাপ সময় কবে কাটবে কেউ জানে না। দিনের পর দিন, মাসের পর মাস, বছরের পর বছর হতে চলল। বিরাট কোহলির ব্যাটে রান নেই। শুরু করেও বড় ইনিংস খেলতে পারছেন না। এক ভুল বারবার। সেই অফস্টাম্পের বাইরে খোঁচা দিয়ে ফিরে যাচ্ছেন বারবার। টিপস দিতে চেয়েছেন সুনীল গাভাসকার। কোহলি তার কথা শুনতে রাজি হবেন কিনা কেউ জানে না।

    আরও পড়ুন - Sakib Al Hasan : ক্রিকেট বিশ্বের নতুন নবাব সাকিব আল হাসান! ছবিতে চমকে দিলেন ভক্তদের

    টানা খারাপ পারফরম্য়ান্সের জেরে ক্রশম নীচে নেমে চলেছেন বিরাট কোহলি। ওডিআই র‌্যাঙ্কিং-এ তিন থেকে চারে নেমে এলেন কোহলি। বরং তিন ধাপ লাফ মেরে তিনে উঠে এসেছেন দক্ষিণ আফ্রিকার তারকা রাসি ভ্যান ডার দাসেন। রোহিত শর্মার অবস্থাও তথৈবচ। তিনি পাঁচে রয়েছেন।

    যদিও ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওডিআই-এ ৫৮ বলে ৭৬ করেছিলেন রোহিত। কিন্তু পরের দু'টি ওডিআই-এ ব্যর্থ হয়েছেন। স্বাভাবিক ভাবে তাঁরও ওডিআই র‌্যাঙ্কিং-এ কোনও উন্নতি হয়নি। ওডিআই র‌্যাঙ্কিং-এ এক নম্বর জায়গাটি কিন্তু বাবর আজম ধরে রেখেছেন।

    কোহলিকে সরিয়েই এই জায়গাটা তিনি দখল করেছিলেন। পুরনো জায়গা ফিরে পাওয়া তো দূরের কথা, কোহলি ক্রমশ নীচে নামছেন। পাকিস্তানেরই আর এক তারকা ইমাম-উল-হক দ্বিতীয় স্থান ধরে রেখেছেন। ওডিআই র‌্যাঙ্কিং-এ প্রথম দশে কোহলি, রোহিতকে বাদ দিলে ভারতের আর কোনও ব্যাটার নেই। কুড়ি জনের মধ্যে শিখর ধাওয়ান এখনও ১৪ নম্বর জায়গা ধরে রেখেছেন।

    ওডিআই র‌্যাঙ্কিং-এ বোলারদের মধ্যে প্রথম দশে ভারতের একমাত্র জসপ্রীত বুমরাহ-ই রয়েছেন। তিনি দুই নম্বরে র। ট্রেন্ট বোল্ট রয়েছেন শীর্ষে। অলরাউন্ডারদের মধ্যে ওডিআই র‌্যাঙ্কিং-এ ভারতের একমাত্র হার্দিক পাণ্ডিয়া প্রথম দশে জায়গা ধরে রেখেছেন। তিনি রয়েছেন আটে। সাকিব আল হাসান এখনও এই বিভাগের শীর্ষস্থান ধরে রেখেছেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ICC, Virat Kohli

    পরবর্তী খবর