Home /News /sports /
Virat Kohli Viral Video: খেলায় ফর্ম নেই, কিন্তু নাচে? 'পুষ্পা'-র গানে বিরাট কোহলির নাচ এখন তুমুল ভাইরাল!

Virat Kohli Viral Video: খেলায় ফর্ম নেই, কিন্তু নাচে? 'পুষ্পা'-র গানে বিরাট কোহলির নাচ এখন তুমুল ভাইরাল!

Virat Kohli Viral Video

Virat Kohli Viral Video

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিরাট কোহলির নাচের সেই ভিডিও। (Virat Kohli Viral Video)

  • Share this:

    #মুম্বই: ফর্ম নেই খেলায়। আইপিএল ২০২২-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে কোনও রানই নেই বিরাট কোহলির ব্যাটে। শেষ দু'টি ম্যাচ জঘন্য ভাবে হেরেছে দল। কিন্তু বিরাটকে অনুপ্রেরণা দিতে কোনও খামতি করছে না দল। এভাবেও যে তাঁকে অনুপ্রেরণা দেওয়া যায়, তা না দেখলে হয়তো বিশ্বাসই করা যেত না। অসাধারণ মুডে এবার বিরাট কোহলিকে দেখা গেল 'পুষ্পা' ছবির অল্লু অর্জুন ও সামান্থা রুথ প্রভুর গান 'উ আন্তাভা'-তে নাচ করতে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিরাট কোহলির নাচের সেই ভিডিও। (Virat Kohli Viral Video)

    আরও পড়ুন: শালবনীর লোকালয়ে ওটা কী? দেখার জন্য উপচে পড়ল ভিড়...

    আরও পড়ুন: বাবার জন্যে প্যান্ট কিনতে গিয়ে চরম বিড়ম্বনার শিকার, ট্যুইটারে অভিযোগ মহুয়া মৈত্রের!

    ভিডিওটিতে দেখা গিয়েছে বিরাট কোহলি অসাধারণ সব স্টেপ করছেন জনপ্রিয় গানের সঙ্গে। তাঁর সঙ্গে সঙ্গত দিচ্ছেন আরসিবি সতীর্থ শাহবাজ আহমেদ। পিছনে নাচ করছেন ফিন অ্যালেন ও অনুজ রাওয়াত। গ্লেন ম্যাক্সওয়েল ও তাঁর ভারতীয় প্রেমিকা ভিনি রমানির বিয়ে উপলক্ষে পার্টি দেওয়া হয়েছিল বায়ো বাবলের মধ্যেই। সেখানেই এমন নাচে মেতে ওঠেন বিরাটরা। আইপিএল শুরু হওয়ার আগেই বিয়ে সেরেছেন ম্যাক্সওয়েল ও রমানি।

    কালো পাজামা-পাঞ্জাবি পরেছিলেন বিরাট। একটি ছবিতে তাঁর সঙ্গে দেখা গিয়েছে স্ত্রী অনুষ্কা শর্মাকেও। তিনি পরেছিলেন গোলাপি সালোয়ার-কুর্তা। আইপিএলে গত ৯ ম্যাচ থেকে বিরাটের রান ১২৮। ফর্ম নিয়ে নানা মহলে তীব্র সমালোচনা চলছে তাঁর। দুই ম্যাচে শূন্যও রয়েছে তাঁর। শেষ ম্যাচে ওপেনিংয়ে নেমেও মাত্র ৯ রানে ফিরেছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Anushka Sharma, Virat Kohli

    পরবর্তী খবর