Home /News /sports /
Viral Video: সতীর্থদের সঙ্গে বাংলায় কথা বলছেন ডেভিড ওয়ার্নার! দেখুন তুমুল ভাইরাল ভিডিও

Viral Video: সতীর্থদের সঙ্গে বাংলায় কথা বলছেন ডেভিড ওয়ার্নার! দেখুন তুমুল ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

সোশ্যাল মিডিয়ায় আপাতত তুমুল ভাইরাল ডেভিড ওয়ার্নারের বাংলা বলার ভিডিও। (Viral Video)

  • Share this:

    #মুম্বই: দিল্লি ক্যাপিটালসের তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। বলিউডপ্রেম থেকে দক্ষিণের পুষ্পারাজের ডায়াগল-- সবেতেই অংশ নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলাদা করে জায়গা করে নিয়েছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। তবে এবার আরও এক ধাপ এগিয়ে সকলকে চমকে দিয়েছেন ডেভিড। কেন? কারণ, পরিষ্কার বাংলায় কথা বলতে শোনা যাচ্ছে তাঁকে। সোশ্যাল মিডিয়ায় আপাতত তুমুল ভাইরাল ডেভিড ওয়ার্নারের বাংলা বলার ভিডিও। (Viral Video)

    ইতিমধ্যেই আইপিএল ২০২২-এ যোগ দিয়ে প্রথম ম্যাচ খেলে ফেলেছেন ওয়ার্নার। লখনউ সুপার জায়েন্টসের বিরুদ্ধে মাঠে নেমেছিলেন তিনি। রান করেছেন মাত্র ৪, তবে দিল্লি ক্যাপিটালসে তাঁর মতো খেলোয়াড়ের থাকা অবশ্যই গুরুত্বপূর্ণ। ঋষভ পন্থের দল রবিবার মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্সের। তার কিছু সময় আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ডেভিড ওয়ার্নারের ভিডিও, যেখানে বাংলায় কথা বলছেন তিনি।

    আরও পড়ুন: মারাত্মক! রাস্তার শৌচালয়ে ১২-র কিশোরীকে ধর্ষণের অভিযোগ

    আরও পড়ুন: ধোনির কোনও ম্যাচেই গ্যালারিতে দেখা নেই স্ত্রী-মেয়ের, সাক্ষী-জিভার হলটা কী?

    ভিডিওতে দেখা গিয়েছে, টিম বাসে বসে সতীর্থদের সঙ্গে বাংলায় কথা বলছেন ডেভিড ওয়ার্নার। তাঁেক বলতে শোনা গিয়েছে, 'হ্যালো বাডি, হাও আর ইউ, কেমন আছ? আমি তোমাকে ভালোবাসি'। কলকাতার মুখোমুখি হওয়ার আগে নাইটদের ভক্তদেরকেই এমন বার্তা দিতে চেয়েছেন ডেভিড। একে নিছক সৌজন্য বলেই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। তবে নেটপাড়ায় ভাইরাল হয়েছে ওয়ার্নারের এমন বাংলা বলার ভিডিও।

    আইপিএল ২০২২-এর পয়েন্ট টেবিলে সপ্তম স্থানে রয়েছে দিল্লি ক্যাপিটালস। তিনটি ম্যাচ খেলে ২ পয়েন্ট রয়েছে দলের। লখনউ সুপার জায়েন্টের বিপরীতে ম্যাচ হেরেছিল দিল্লি। মুম্বইয়ের বিরুদ্ধে জয় এসেছিল, পরে গুজরাট টাইটান্সের কাছেও হারে দিল্লি। অন্যদিকে, কেকেআর পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে। এখন দেখার রবিবার কার হয় ম্যাচ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: David Warner, IPL 2022

    পরবর্তী খবর