Home /News /sports /
Ms Dhoni Lookalike Viral Photo: পঞ্চায়েত ভোটে ডিউটি করছেন এম এস ধোনি! ভাইরাল এই ছবি দেখে অবাক লোকজন

Ms Dhoni Lookalike Viral Photo: পঞ্চায়েত ভোটে ডিউটি করছেন এম এস ধোনি! ভাইরাল এই ছবি দেখে অবাক লোকজন

Ms Dhoni Lookalike Viral Photo: পঞ্চায়েত ভোটে গণনাকেন্দ্রে ধোনি!

  • Share this:

    #রাঁচি: আইপিএল ২০২২ (IPL 2022-এ) চেন্নাই সুপার কিংসের (CSK)-এর যাত্রা শেষ হয়েছে। রবীন্দ্র জাদেজা ও এমএস ধোনির অধিনায়কত্বে এই মরসুমে সিএসকে পয়েন্ট টেবিলের নবম স্থানে ছিল।

    ধোনি ঝাড়খণ্ডের রাজধানী রাঁচির বাসিন্দা। বর্তমানে ঝাড়খণ্ডে পঞ্চায়েত নির্বাচন হচ্ছে। আমরা যদি আপনাকে বলি যে ধোনি (MS Dhoni) ঝাড়খণ্ডে চলমান নির্বাচনের জন্য নির্বাচনী দায়িত্বে নিযুক্ত আছেন! যে কেউ এমন খবর শুনে অবাক হবেন।

    আরও পড়ুন- এক হাজার ছক্কা! মুখের কথা! এই জন্যই কোটি কোটি টাকা ওড়ে আইপিএলে

    আসলে, একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। সেই ছবিতে একজন ব্যক্তিকে ধোনির মতো দেখাচ্ছে। এমএসডি-রভক্তরা তাঁকে ধোনি ভেবে ভুল করেছেন।পুরো ব্যাপারটা কী!

    একটি ভাইরাল ছবির কারণে ঝাড়খণ্ডে চলমান পঞ্চায়েত নির্বাচনের সঙ্গে ধোনির (এমএস ধোনি) নাম জুড়ে গিয়েছে। আসলে রাঁচিতে নির্বাচনী দায়িত্ব পালনের সময় একজন ব্যক্তিকে অনেকে এমএস ধোনি বলে ভুল করেছেন। ধোনির চেহারার সঙ্গে ওই ব্যক্তির অনেকটাই মিল রয়েছে।

    বিবেক কুমার, যিনি সিসিএল-এর একটি বিভাগে সহকারী কর্মী, দেখতে অনেকটা ধোনির মতো। তিনি পঞ্চায়েত ভোটের ডিউটি-তে রয়েছেন।  গণনা কেন্দ্রে দায়িত্ব পালন করছেন তিনি। তৃতীয় দফার নির্বাচনে বিবেক কুমারকে রাখা হয়েছে। তাঁর মুখের গঠন এমএস ধোনির মতো।

    চেন্নাই সুপার কিংস (CSK) আইপিএল ২০২২  (IPL 2022)-এর শেষ ম্যাচ খেলেছে রাজস্থানের বিরুদ্ধে। ওই ম্যাচে ধোনি বলেছিলেন, এটি সিএসকে-র হয়ে তাঁর শেষ ম্যাচ নয়। তিনি আইপিএলে আরও খেলবেন।

    ধোনি আরও বলেছিলেন, আগামী বছর এমন একটি সুযোগ আসবে যেখানে দলগুলি দেশের বিভিনন জায়গায় খেলবে। যেমনটা আগে হত।

    আরও পড়ুন- 'অচেনা লোক মিষ্টি খাইয়ে যাচ্ছে', ২২ বছরের ভয়ঙ্কর পেসারের বাবা এখন 'তারকা'

    আইপিএল ২০২২ এমএস ধোনি ও তাঁর দলের জন্য দুঃস্বপ্নের মতো কেটেছে। এমএস ধোনি অবশ্য একাধিক দুর্দান্ত ইনিংস খেলেছেন। এই মরসুমে এমএস ধোনি ১৪ ম্যাচে ৩৩.১৪ গড়ে ২৩২ রান করেছেন। এই মরসুমে তিনি ১টি হাফ সেঞ্চুরিও করেছেন। পরের মরসুমেও এমএস ধোনিকে চেন্নাই সুপার কিংসের হয়ে অধিনায়কত্ব করতে দেখা যেতে পারে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, MS Dhoni

    পরবর্তী খবর