Home /News /sports /
বিকাশ গৌড়া কি অনিশ্চিত রিও অলিম্পিকে ?

বিকাশ গৌড়া কি অনিশ্চিত রিও অলিম্পিকে ?

রিও অলিম্পিক শুরু হতে আর একমাসও বাকি নেই ৷ এইসময় হঠাৎই ডিসকাস থ্রোয়ার বিকাশ গৌড়ার চোট নিয়ে শুরু হয়েছে গুঞ্জন ৷

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #নয়াদিল্লি:  রিও অলিম্পিক শুরু হতে আর একমাসও বাকি নেই ৷ এইসময় হঠাৎই ডিসকাস থ্রোয়ার বিকাশ গৌড়ার চোট নিয়ে শুরু হয়েছে গুঞ্জন ৷ কাঁধের চোট এখনও সারেনি বিকাশের ৷ তাহলে কি তিনি যেতে পারবেন না রিওতে ?

    ২০১৪ কমনওয়েলথ গেমস এবং এশিয়ান গেমসে সোনাজয়ী ডিসকাস থ্রোয়ার বিকাশকে নিয়ে এবার অলিম্পিকেও অনেক আশা জড়িয়ে আছে ভারতের ৷ ছেলের চোটের খবর প্রথম ভারতের অ্যাথলেটিক্স ফেডারেশনকে ফোন করে জানান বিকাশের বাবা ৷ তিনি যদিও বলেছেন সামান্য চোট ৷ আর তাতে অলিম্পিকে অংশগ্রহণ করতে কোনও সমস্যা হবে না বিকাশের ৷ কিন্তু তাও একটা আশঙ্কা থেকেই যাচ্ছে ৷ আগামী ১২ অগাস্ট রিওতে নামার কথা বিকাশের ৷ তার আগে এখন অনেকটাই সময় পাচ্ছেন ভারতের ডিসকাস থ্রোয়ার ৷ বিকাশের চোটও নতুন কিছু নয় ৷ অনেক আগেই চোট পান তিনি কাঁধে ৷ কিন্তু সেই চোট এখনও সারেনি ৷ অলিম্পিক শুরু হওয়ার আগে তাই বিকাশকে ফিটনেস টেস্ট দিতে হবে বলে জানিয়েছেন ভারতের অ্যাথলেটিক্স অ্যাসোসিয়েশন ৷

    তবে শুধু গৌড়া নন, ফিটনেস টেস্ট দেওয়ার তালিকায় রয়েছেন আরও তিন অ্যাথলিট। ম্যারাথন রানার কবিতা রাউত, ২০ কিলোমিটার হাঁটা ইভেন্টের দুই প্রতিযোগী খুশবীর কউর এবং স্বপ্না। তাঁরাও পুরো ফিট নন বলে দাবী ভারতীয় অ্যাথলেটিক্স ফেডারেশনের।

    First published:

    Tags: Discuss Thrower, Injury, Olympics 2016, Rio Olympics, Vikas Gowda, বিকাশ গৌড়া

    পরবর্তী খবর