Home /News /sports /
Venkatesh Iyer KKR: কেকেআরের কাছে কৃতজ্ঞ! তবে এখন মাথায় শুধুই ভারত,বলছেন ভেঙ্কটেশ

Venkatesh Iyer KKR: কেকেআরের কাছে কৃতজ্ঞ! তবে এখন মাথায় শুধুই ভারত,বলছেন ভেঙ্কটেশ

একদিনের সিরিজে প্রত্যাশা পূরণে চেষ্টার ত্রুটি রাখবেন না ভেঙ্কটেশ

একদিনের সিরিজে প্রত্যাশা পূরণে চেষ্টার ত্রুটি রাখবেন না ভেঙ্কটেশ

Venkatesh Iyer grateful to KKR but now only target is Team India. একদিনের সিরিজে প্রত্যাশা পূরণে চেষ্টার ত্রুটি রাখবেন না ভেঙ্কটেশ আইয়ার

  • Share this:

    #কলকাতা: সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে ভেঙ্কটেশ আইয়ার কলকাতা নাইট রাইডার্স এর জন্য তার কৃতজ্ঞতা প্রকাশ করেন। কেকেআর না থাকলে আজ তারও কোনো অস্তিত্ব থাকতো না, বললেন তিনি। শেষ বছর মুস্তাক আলি ট্রফিতে তিনি বেশ ভালোই খেলেন, বেশ কয়েকটি ৯০ এর ওপর রান ছিল। তার সবথেকে পছন্দের ইনিংস ছিল যেখানে তিনি একটি দুর্ধর্ষ ম্যাচ ফিনিশ করেন।এই ট্রফিতে তিনি কেকেআরের নজরে আসেন। তিনি বললেন, নিলামে দুবার তিনি অবিক্রীত থাকার পর কলকাতা নাইট রাইডার্স তার জন্য নিলামে ডাক দেয়।

    আরও পড়ুন - Temba Bavuma ODI series vs India: একদিনের সিরিজেও ভারতকে ভয় পাওয়ার কিছু নেই, হুঙ্কার অধিনায়ক বাভুমার

    এই প্রথম বার তিনি এত বড় সাফল্যের স্বাদ পেলেন, বললেন তিনি। প্রথমবার তার নিজের স্থান বুঝতে পারলেন এবং বুঝতে পারলেন তিনি যেটা করে আসছেন সেটা ঠিক পথ। কিন্তু কলকাতায় আসার পরও প্রথম দলে জায়গা পাচ্ছিলেন না তিনি। আইপিএলের প্রথম দফায় একটি ম্যাচও খেলেননি। কিন্তু তিনি দলের কাছে কৃতজ্ঞ এই কারণে যে দল তাকে একঘরে করে দেয়নি, কখনও এটা মনে হতে দেয়নি যে তার কোনো গুরুত্ব নেই।

    আরও পড়ুন - Kapil Dev on Virat Kohli : ইগো ছাড়ুক বিরাট! ব্যাটসম্যান কোহলির পুনর্জন্ম হতে পারে বলছেন কপিল

    শুধু তিনি নন রিজার্ভের সমস্ত প্লেয়ারের সাথেই দল এরম ব্যাবহার করত। কেকেআরের থেকে যে আত্মবিশ্বাস তিনি পেয়েছিলেন, সেটা অতুলনীয়।প্রথম দফার আই পি এলের পর যে বিরতি পেয়েছিল সেটা শুধু তার জন্য নয়, গোটা কেকেআর দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল বলে মনে করছেন তিনি। ভারতে প্রথম দফায় পিছিয়ে পড়া কলকাতা এই বিরতিতে নিজেদের ভুলগুলো ঠিক করে। আরব আমিরাতে পরের দফায় কলকাতা কামব্যাক করে এবং নিজদের ফাইনালে নিয়ে যায়।

    ভেঙ্কটেশ আইয়ার মনে করছেন এই সাফল্যের গল্প আজ থেকে কুড়ি তিরিশ বছর পরেও তারা মনে রেখে দেবেন, গোটা সফরটি অত্যন্ত বিশিষ্ট ছিল তার কাছে। তিনি বললেন, কেকেআর যেরকম একাগ্রতা দেখিয়েছে সেটা তার মধ্যে থেকে সেরাটা বার করে এনেছে। এটা যদি তিনি বলেন যে, তিন নিজেকে এই জায়গাতে নিয়ে গেছেন তাহলে সেটা ভুল হবে, গোটা কেকেআর দল তাকে এই জায়গায় নিয়ে গেছে, বললেন আইয়ার।

    তিনি এই সবকিছুর জন্য কলকাতা নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজির কাছে কৃতজ্ঞতা স্বীকার করলেন। আই পি এলে সুন্দর প্রদর্শনের পর তিনি দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ান ডে দলে জায়গা পেয়েছেন। তিনি খুবই উৎসাহিত বিদেশের মাটিতে দাগ ফেলার। দক্ষিণ আফ্রিকার মত মরসুম এবং পরিস্থিতিতে ভালো ফল করাটা খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করছেন তিনি। সেখান থেকে তিনি অভিজ্ঞতা সঞ্চয় এবং দলের প্রত্যেক সদস্যের থেকে অনেক কিছুই শিখতে চান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IND vs SA, Kkr, Venkatesh Iyer

    পরবর্তী খবর