Home /News /sports /
Venkatesh Iyer on Hardik : হার্দিক ক্রিকেটের সুপারস্টার! আমি অনেক পিছিয়ে, বলছেন ভেঙ্কটেশ আইয়ার

Venkatesh Iyer on Hardik : হার্দিক ক্রিকেটের সুপারস্টার! আমি অনেক পিছিয়ে, বলছেন ভেঙ্কটেশ আইয়ার

হার্দিকের তুলনায় নিজেকে পিছিয়ে রাখছেন ভেঙ্কটেশ

হার্দিকের তুলনায় নিজেকে পিছিয়ে রাখছেন ভেঙ্কটেশ

Venkatesh Iyer believes Hardik Pandya is more matured and experienced than him. হার্দিক পান্ডিয়া অনেক এগিয়ে ! স্বীকার করে নিলেন ভেঙ্কটেশ আইয়ার

  • Share this:

    #কলকাতা: তাকে নিয়ে যতটা আশা করা গিয়েছিল এবারের আইপিএলে সেই তুলনায় পারফর্ম করতে পারেননি ভেঙ্কটেশ আইয়ার। আইপিএল শেষের পরেই শুরু হবে ভারত-দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি সিরিজ। সেই সিরিজের জন্য ইতিমধ্যেই দল ঘোষণা করে দিয়েছে ভারত। আইপিএলে ফিটনেস এবং ফর্ম, দুইই প্রমাণ করে আবারও জাতীয় দলে ফিরেছেন হার্দিক পান্ডিয়া।

    আরও পড়ুন - Jos Buttler, IPL : ইডেনে বাটলার ঝড় উঠলে কপাল পুড়তে পারে গুজরাতের! চলছে বিশেষ প্রস্তুতি

    আর পান্ডিয়া ফিরতেই বেঙ্কটেশ আইয়ারের ভবিষ্যত নিয়ে শুরু হয়ে জল্পনা। হার্দিকের অনুপস্থিতিতে দলে অলরাউন্ডার হিসাবে বেঙ্কটেশকে সুযোগ দেওয়া হয়েছিল। তবে তারকা অলরাউন্ডার ফেরায়, বেঙ্কটেশের যে দলের বাইরে বসার সম্ভাবনাই বেশি, তা সকলেই জানেন। তবে বেঙ্কটেশ কিন্তু হার্দিককে প্রতিযোগী হিসাবে মনে করছেন না, বরং তাঁর থেকে শিখতেই আগ্রহী তিনি।

    Sports Tiger-কে এক সাক্ষাৎকারে বেঙ্কটেশ বলেন, হার্দিক একজন সুপারস্টার। ওর থেকে অনেক কিছু শেখার আমার কাছে এটা বড় সুযোগ। ও দেশের হয়ে অনেক ম্যাচ জিতিয়েছে এবং আশা করছি আগেও জেতাবে। আমাদের মধ্য়ে কোনও প্রতিযোগিতা নেই। ও আমার থেকে অনেক এগিয়ে।

    আমি বরং ওর সঙ্গে খেলতেই মুখিয়ে রয়েছি। এবারের আইপিএলে ইতিমধ্যেই হার্দিক ৪১৩ রান করার পাশাপাশি চারটি উইকেটও নিয়েছেন। অপরদিকে, ১৬.০৫-র গড় ও ১০৭.৬৯-র স্ট্রাইক রেটে মাত্র ১৮২ রান করা বেঙ্কটেশের এই মরশুমটা অনেকটা দুঃস্বপ্নের মতোই কেটেছে।

    এই বিষয়ে কেকেআর তারকার মত, আমি নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি এবং আমার প্রক্রিয়া এবং অ্যাপ্রোচ, দুইই সঠিক ছিল। নিজের সাধ্যমতো সবটা করায় আমার কোনও আক্ষেপ নেই। তবে হ্যাঁ, মানতে অসুবিধা নেই ম্যাচে ঠিকঠাক ফলাফল পাইনি আমরা, যা খুবই হতাশাজনক। তবে পরবর্তী মরশুমগুলিতে আমরা ভাল করব, কারণ আমাদের দলে সঠিক ধরনের খেলোয়াড়রাই রয়েছেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, IPL 2022, Venkatesh Iyer

    পরবর্তী খবর