Home /News /sports /
Ishan Kishan, Mumbai Indians : জলে গিয়েছে ১৫:২৫ কোটি! এই মুম্বই তারকার সমালোচনায় মুখর ভক্তরা

Ishan Kishan, Mumbai Indians : জলে গিয়েছে ১৫:২৫ কোটি! এই মুম্বই তারকার সমালোচনায় মুখর ভক্তরা

১৫:২৫ কোটির মূল্য দিতে ব্যর্থ ঈশান কিষান

১৫:২৫ কোটির মূল্য দিতে ব্যর্থ ঈশান কিষান

Ishan Kishan will come out of poor form says confident Uttam Mazumdar. বাঙালি কোচের মন্ত্রেই ঘুরে দাঁড়ানোর প্রতিজ্ঞা মুম্বই ওপেনারের

  • Share this:

    #মুম্বই: এবারের আইপিএল নিলামে তার জন্য অতীতের সব রেকর্ড ছাপিয়ে গিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। ঈশান কিষানকে নিতে ১৫:২৫ কোটি খরচ করে মুম্বই ইন্ডিয়ান্স। কিন্তু সেই বিশ্বাসের মর্যাদা এবারের আইপিএলে সেভাবে দিতে পারেননি ঝাড়খণ্ডের ক্রিকেটার। অবশ্য ঈশানের বাঙালি কোচ উত্তম মজুমদার অবশ্য নিশ্চিত তাড়াতাড়ি এই খারাপ সময় কাটিয়ে উঠবেন তার ছাত্র। আর এত বেশি টাকা পেয়ে ঈশান মাথা ঘুরে যাওয়ার ছেলে নন, মনে করিয়ে দিলেন উত্তম।

    আরও পড়ুন - Ravindra Jadeja, CSK : 'মাথামোটা অধিনায়ক একটা'! কেন জাদেজাকে নিয়ে চলছে সমালোচনার ঝড়? জানুন

    ২০২০ সালে মোট ৫১৬ রান করেছিলেন ঈশান। মুম্বই ইন্ডিয়ান্স দলের সর্বোচ্চ। শুরু করেছিলেন, সেই ছন্দ ধরে রাখতে পারেননি ঈশান কিষান। তার প্রতিভা এবং যোগ্যতা নিয়ে কখনই সন্দেহ ছিল না। অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে ছিলেন দেশের অধিনায়ক। আইপিএলে অতীতে দুরন্ত পারফরম্যান্স করেছেন। মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়েও ঝাড়খণ্ডের বাহাতি ফাটাফাটি ব্যাটিং করেছিলেন। পাশাপাশি দক্ষ উইকেট রক্ষক। ঈশান নিজের সেরা ছন্দ খুঁজে পেলে, তাকে আটকানো কঠিন মনে করেন উত্তম।

    এমনকি এই সিরিজ শুরু হওয়ার আগে ফোনে কথা হয়েছিল ছাত্রের সঙ্গে। প্রতিবার যেমন পরামর্শ দেন, সেভাবেই ঈশানকে নিজের স্বাভাবিক ক্রিকেট খেলার পরামর্শ দিয়েছিলেন বাঙালি কোচ। ঠান্ডা মাথা এবং পরিস্থিতি বিচার করে খেলাটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বলেছেন উত্তম। ঈশান দলে থাকার কারণে উইকেটকিপিং এবং ওপেনিং ব্যাটসম্যান দূরে থাকল মুম্বইয়ের।

    রোহিত শর্মার অন্যতম প্রিয় ক্রিকেটার তিনি। তাছাড়া ভারতীয় দলের টি টোয়েন্টি বিশ্বকাপে ভীষণভাবে আছেন ঝাড়খণ্ডের এই তরুণ ক্রিকেটার। উত্তম মনে করেন গোটা দলটা একসঙ্গে ফ্লপ করছে। ঈশান হয়তো নিজেকে প্রমাণ করার চেষ্টায় অতিরিক্ত চাপ নিয়ে ফেলছেন।

    ফোনে ছাত্রকে উত্তম বলেছেন চারধারে কি হচ্ছে সেটা না ভেবে নিজের স্বাভাবিক খেলা তুলে ধরতে। একবার ছন্দ হয়ে গেলে ঈশানকে আটকানো মুশকিল জোর গলায় জানিয়ে দিলেন বাঙালি কোচ। ঈশান মনের দিক থেকে বেশ কঠিন মানসিকতার। শুধু একটা ইনিংস খেলতে পারলেই ফর্মে ফিরবেন নিশ্চিত উত্তম।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Ishan kishan

    পরবর্তী খবর