Home /News /sports /
Umran Malik, IPL : কোন দুজন ব্যাটসম্যানের উইকেট নেওয়া স্বপ্নে ভাবেন উমরান মালিক? জানলে অবাক হবেন

Umran Malik, IPL : কোন দুজন ব্যাটসম্যানের উইকেট নেওয়া স্বপ্নে ভাবেন উমরান মালিক? জানলে অবাক হবেন

নিজের পরবর্তী লক্ষ্য ঠিক করে ফেললেন উমরান

নিজের পরবর্তী লক্ষ্য ঠিক করে ফেললেন উমরান

Umran Malik targets Virat Kohli and KL Rahul wickets in IPL. উমরানের এখন লক্ষ্য সীমিত ওভারের ক্রিকেটে ভারত তথা বিশ্বের অন্যতম দুই সফল তারকা ক্রিকেটারের উইকেট নেওয়া।

  • Share this:

    #মুম্বই: গত সপ্তাহের শুরুতে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ককে চতুর ভাবে আউট করার পর তরুণ পেসার উমরান তার লক্ষ্য স্থির করেছেন। উমরানের এখন লক্ষ্য সীমিত ওভারের ক্রিকেটে ভারত তথা বিশ্বের অন্যতম দুই সফল তারকা ক্রিকেটারের উইকেট নেওয়া। তারা হলেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এবং কে এল রাহুল।রাহুলের প্রাক্তন দল পঞ্জাব কিংসের বিরুদ্ধে ইনিংসের শেষ ওভারে কোনো রান না দিয়ে ৩ উইকেট নিয়ে রেকর্ড গড়েন ভারতীয় এই পেসার।

    আরও পড়ুন - Mumbai Indians vs CSK preview: আইপিএল ক্লাসিকোর আগে মুম্বই সমর্থকদের কী বিশেষ বার্তা দিলেন রোহিত? জানতে পড়ুন

    ২২ বছর বয়সী এই পেসার এখন লাসিথ মালিঙ্গা এবং ইরফান পাঠানের সাথে সমান রেকর্ডের মালিক। এই আইপিএলে সবচেয়ে চর্চিত খেলোয়াড় এখন উমরান। পেস গতি এবং বোলিং পারদর্শীতার জন্য তিনি দিন দিন ভয়ংকর হয়ে উঠেছেন। গতি এবং পেসের জন্য ইতিমধ্যেই তিনি ঘুম উড়িয়েছেন বহু ব্যাটসম্যানদের। বিশ্বে ১৫০ কিমি প্রতি ঘন্টা বেগে বল করতে পারেন এমন খুব কম বোলারই আছেন।

    এই বছরের আইপিএলে বল করে উমরান সেই তালিকায় নিজের নাম লিখিয়েছেন। এমনকি এখনো পর্যন্ত আইপিএলে সর্বোচ্চ গতিতে বলটি উমরানই করেছেন।গতি ছিল প্রায় ১৫৩কিমি/ঘন্টা। মালিকের ঈর্ষণীয় গতি ছাড়াও একজন ফাস্ট বোলার হিসেবে তাকে পছন্দ করার অনেক কারণ আছে। সানরাইজার্স পেসারের ক্রীড়াবিদ-সদৃশ শরীর, মসৃণ রান আপ, ভাল লোড আপ এবং শক্তিশালী থ্রো - এগুলি সবই ইঙ্গিত দেয় তার উজ্জ্বল ভবিষ্যতের।

    তার এই পেসারের গতির ভক্ত হয়েছেন বহু প্রাক্তন ক্রিকেটার।কিছুদিন আগেই উমরান মালিকের ফ্যান ক্লাবে নতুন সংযোজন হলেন প্রাক্তন ইংলিশ অধিনায়ক মাইকেল ভন। প্রাক্তন এই ইংল্যান্ড অধিনায়ক বিশ্বাস করেন যে মালিক খুব শীঘ্রই ভারতের হয়ে খেলবেন।

    তার কথায় যদি বিসিসিআই তাকে কাউন্টি ক্রিকেট খেলতে পাঠায় তাহলে একজন আদর্শ বোলার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবেন মালিক। তবে অতদূর ভাবতে চান না কাশ্মীরের উমরান। আইপিএলে সর্বোচ্চ উইকেট শিকারী হওয়ার পাশাপাশি বিরাট কোহলি এবং কে এল রাহুলের উইকেট তার চাই। এটাই এখন মোটিভেশন কাশ্মীর এক্সপ্রেসের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Umran Malik

    পরবর্তী খবর