Home /News /sports /
Umran Malik : শাহিনের কথায় রাগ করিনি, ওকে মাঠেই দেখে নেব! পাল্টা হুঙ্কার উমরানের

Umran Malik : শাহিনের কথায় রাগ করিনি, ওকে মাঠেই দেখে নেব! পাল্টা হুঙ্কার উমরানের

শাহিন আফ্রিদিকে দেখে নেব মাঠে, চ্যালেঞ্জ উমরানের

শাহিন আফ্রিদিকে দেখে নেব মাঠে, চ্যালেঞ্জ উমরানের

Umran Malik says he does not follow Waqar Younis and like Indian pacers. শাহিন আফ্রিদিকে বলুন দেখা হবে তাড়াতাড়ি! পাল্টা চ্যালেঞ্জ উমরান মালিকের

  • Share this:

    #জম্মু: দু'দিন আগেই শুনেছিলেন পাকিস্তানের বর্তমান ফাস্ট বোলার শাহিন আফ্রিদির বয়ান। যেখানে আফ্রিদি জানিয়েছিলেন উমরান মালিকের মত ফাস্ট বোলার নিয়ে ভাবার সময় নেই পাকিস্তানের। মাঠে দেখা হলে বোঝা যাবে কত দম ভারতীয় ফাস্ট বোলারদের। সেদিন জবাব দেননি উমরান। এবার মুখ খুললেন। উমরান মালিক পরিষ্কার জানিয়ে দিলেন শাহিন আফ্রিদিকে প্রস্তুত থাকতে। তাড়াতাড়ি দেখা হবে। তখনই তিনি দম দেখাবেন পাকিস্তানি ফাস্ট বোলারকে।

    আরও পড়ুন - Indian football team : ক্রিকেটকে পাল্লা দিতে তৈরি ফুটবল! সুনীলদের ঘিরে উৎসাহ তুঙ্গে কলকাতায়

    সদ্য সমাপ্ত আইপিএলের সেরা উঠতি তারকা নির্বাচিত হয়েছেন উমরান মালিক। নিরন্তর ১৫০ কিমির অধিক গতিতে বল করে তাক লাগিয়ে দিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদ তারকা। ১৪ ম্যাচে লিগের চতুর্থ সর্বোচ্চ ২২ উইকেট নেন উমরান। সমর্থক থেকে বিশেষজ্ঞ, সকলেই উমরানের পারফরম্যান্স নিয়ে উচ্ছ্বসিত।

    তুখড় আইপিএলের পর আসন্ন টি-টোয়েন্টি সিরিজে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় দলেও ডাক এসেছে উমরানের। তরুণ ফাস্ট বোলারে মুগ্ধ ব্রেট লি তাঁর সঙ্গে ওয়াকার ইউনিসের মিল খুঁজে পেয়েছেন। এক সাক্ষাৎকারে লি বলেন, আমি ওর বড় ভক্ত। আমার মতে উমরানের কাছে আগুনে গতি রয়েছে। ও দারুণ প্রতিযোগী এবং অতীতের ফাস্ট বোলারদের মতোই ক্রিজের দিকে ছুটে আসে। ওকে দেখে ওয়াকার ইউনিসের কথা মনে পড়ে যায়।

    তবে উমরানের সাফ কথা, পাক কিংবদন্তিকে তিনি কোনওদিন ফলে করেননি। তাঁর আইডল ভিন্ন। উমরান জানান, আমি কোনওদিন ওয়াকার ইউনিসকে সেভাবে ফলোই করিনি। আমার বোলিং অ্যাকশনটা খুবই ন্যাচারাল। আমার আইডল বুমরাহ, শামি ও ভুবনেশ্বর ভাইকেই মানি। আমি নিজের কেরিয়ারের শুরুর দিকে ওঁদেরকেই ফলো করতাম।

     এই সিরিজে উমরানের সুযোগ পাওয়া কার্যত নিশ্চিত। কপিল দেব আগেই জানিয়েছেন উমরান মালিককে নিয়ে বেশি বাড়াবাড়ি না করতে। খোলা মনে খেলতে দিতে। কিংবদন্তি কপিলের কথা শুনেছেন কাশ্মীরি পেসার। এবার দেখার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জ্বলে উঠতে পারেন কিনা। কিন্তু পাকিস্তানের বিরুদ্ধে খেলার জন্য ভেতর ভেতর মুখিয়ে আছেন উমরান সেটা একপ্রকার নিশ্চিত।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Shaheen Afridi, Umran Malik

    পরবর্তী খবর