Home /News /sports /
Umran Malik Breaks Rishabh Pant Bat: উমরান মালিকের বল খেলতে গিয়ে ঋষভ পন্থের ব্য়াট ভেঙে দু'টুকরো! রইল ভিডিও

Umran Malik Breaks Rishabh Pant Bat: উমরান মালিকের বল খেলতে গিয়ে ঋষভ পন্থের ব্য়াট ভেঙে দু'টুকরো! রইল ভিডিও

Umran Malik Breaks Rishabh Pant Bat: এত জোরে বোলিং খেলা কি চাট্টিখানি ব্যাপার! উমরান মালিক তো আগুন ঝড়াচ্ছেন।

  • Share this:

    #নয়াদিল্লি: উমরান মালিক যখন খেলেন না, তখনও তিনি শিরোনামে থাকতে পারেন। জম্মুর তরুণ পেসার প্রচণ্ড গতিতে বোলিং করার জন্য আইপিএল ২০২২-এ লাইমলাইটে এসেছিলেন। আর এবার তিনি শিরোনামে এলেন ভারতীয় দলের নতুন অধিনায়কের ব্যাট ভেঙে।

    ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫ তম সংস্করণে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলার সময় ডানহাতি পেসার নিয়মিত ১৫০ কিমি ঘণ্টা গতিতে বোলিং করেন। ১৪ ম্যাচে ২২ উইকেট নিয়ে তিনি নিজের জাত চেনান।

    আরও পড়ুন- টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের সেরা ম্যাচ উইনার বেছে নিলেন রিকি পন্টিং

    এখন সারা ভারত তাঁকে চেনে। একজন ফল বিক্রেতার ছেলে তিনি। সাধারণ পরিবারের নম্র-ভদ্র একজন। জম্মুর নিম্নবিত্ত পরিবারের ছেলেকে এখন সারা দেশ চেনে। হরভজন সিং এবং আকাশ চোপড়ারা প্রশ্ন তুলেছিলেন, কেন ভারতের হয়ে খেলানো হচ্ছে না তাঁকে!

    উমরান অবশ্য জাতীয় দলে ডাক পেয়েছেন।  তবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের প্রথম ম্যাচে তাঁকে খেলানো হয়নি। তা নিয়েও অনেক কথা হয়েছে। তবে নেটে টিম ম্যানেজমেন্টকে মুগ্ধ করে চলেছেন ২২ বছর বয়সী এই তারকা পেসার।

    তিনি সম্প্রতি ভারতীয় অধিনায়ক ঋষভ পন্থকে নেটে বল করেছিলেন। একটি ডেলিভারি এতটাই গতিতে করেন যে পন্থের ব্যাট ভেঙে যায়। যে কোনও ব্যাটসম্যানের কাছে তাঁর ব্যাট মূল্যবান। আর এদিন উমরানকে খেলতে গিয়ে সেই প্রিয় ব্যাট ভেঙে ফেললেন পন্থ।

    উমরান মালিক যে কারণে পেস বোলিং শুরু করেছিলেন তার একটি বড় কারণ ছিল তাঁর মা। তিনি ছেলেকে আরও জোরে বোলিং করতে উদ্বুদ্ধ করতেন। প্রতিবেশীদের অভিযোগ সত্ত্বেও উমরান মালিকের মা তাঁকে কখনও খেলতে বাধা দিতেন না।

    আরও পড়ুন- নো টেনশন! দক্ষিণ আফ্রিকাকে হারানোর প্রতিজ্ঞা নিয়েছেন হার্দিক

    উমরান মালিক বাড়িতে প্লাস্টিকের বল দিয়ে বোলিং শুরু করেন। বেশ কয়েকবার তিনি জানালার কাঁচ ভেঙে দেন। তাঁকে সেই জন্য পড়শিরা তিরস্কারও করত। কিন্তু তাঁর মা তাকে বলতেন 'খেলাে, ভাঙো!' মা-ই তাঁকে ভাল খেলার জন্য বরাবর উতস্হা জুগিয়ে এসেছেন। আর সেটা উমরান বহুবার বলেছেন বিভিন্ন সাক্ষাত্কারে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Rishabh Pant, Umran Malik

    পরবর্তী খবর