Home /News /sports /
Corona In U19 World Cup: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলতে যাওয়া ভারতীয় দলে করোনার হানা, আক্রান্ত খোদ ক্যাপ্টেন

Corona In U19 World Cup: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলতে যাওয়া ভারতীয় দলে করোনার হানা, আক্রান্ত খোদ ক্যাপ্টেন

Corona In U19 World Cup: ক্যাপ্টেন, ভাইস ক্যাপ্টেন সহ মোট ৬ জন ভারতীয় ক্রিকেটার করোনা আক্রান্ত।

  • Share this:

    #টারোবা: বিশ্বকাপে গুরুত্বপূর্ণ ম্যাচ। আর এমন ম্যাচেই কি না খেলছেন না দলের খোদ ক্যাপ্টেন। যে ক্যাপ্টেন বিশ্বকাপের প্রথম ম্যাচেই দুরন্ত ইনিংস খেলেছিলেন। অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের অধিনায়ক ইয়াশ ধুল এদিন আয়ারল্যান্ডের বিরুদ্ধে মাঠে না নামায় অনেকের সন্দেহ হয়েছিল। আর সেই সন্দেহ থেকেই আশঙ্কার জন্ম। শেষ পর্যন্ত আশঙ্কাই সত্যি হল। অনূর্ধ্ব-১৯ খেলতে যাওয়া ভারতীয় দলে করোনার হানা।

    যশ ধুল ও শেখ রশিদ এদিন আয়ারল্যান্ডের বিরুদ্ধে নামেননি। নিশান্ত সিন্ধু টস করতে যাওয়ায় সন্দেহের উদ্রেক হয়েছিল। তবে নিশান্ত টসে গিয়ে জানান, ইয়াশ ও রশিদকে বিশ্রামে রাখা হয়েছে। অনেকে ধরে নিয়েছিলেন, আয়ারল্যান্ড অপেক্ষাকৃত সহজ প্রতিপক্ষ হওয়ায় ইয়াশ ধুলকে বিশ্রামে রেখে টিম ম্যানেজমেন্ট। হয়তো শক্তি সঞ্চয় করে রাখতে চেয়েছিল ভারতীয় দলের থিঙ্ক ট্যাঙ্ক। তবে পাশাপাশি করোনার আবহে খারাপ কিছু ঘটেছে বলেও আশঙ্কা ছিল।

    আরও পড়ুন- লড়াই করে জিতল ইডেন, ফেব্রুয়ারিতে কলকাতায় ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের তিনটি ম্যাচ

    জানা গিয়েছে, দলের ক্যাপ্টেন ও ভাইস ক্যাপ্টেন-সহ মোট ৬ জন ক্রিকেটার করোনা আক্রান্ত। তাঁদের তড়িঘড়ি আইসোলেশনে পাঠানো হয়েছে। তিনজন ক্রিকেটারের আরটি পিসিআর টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এর পর আরও তিনজনের নিয়মমাফিক ব়্যাপিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। ফলে রীতিমতো আতঙ্ক ছড়ায় ভারতীয় ড্রেসিংরুমে। সেইসঙ্গে ম্যাচের ঠিক আগে এমন পরিস্থিতি হওয়ায় দল নামাতে রীতিমতো হিমশিম খেয়ে যায় টিম ম্যানেজমেন্ট।

    ইয়াশ ও রশিদ ছাড়াও পরখ, সিদ্ধার্থ যাদব, আরাধ্য যাদব ও বাসু বত্স করোনা আক্রান্ত বলে জানা যাচ্ছে। মোট ১৭ জনের স্কোয়াডে ৬ জন কোভিড আক্রান্ত। এমনটাই এদিন বিবৃতিতে জানিয়েছে বিসিসিআই। ফলে স্বাভাবিকভাবেই টুর্নামেন্ট গড়ানো নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। সেইসঙ্গে ভারতীয় দল পরবর্তী ম্যাচগুলিতে কীভাবে টিম নামাবে, তা নিয়েও আশঙ্কা তৈরি হয়েছে। কারণ দলের ৬ জন গুরুত্বপূর্ণ সদস্য আক্রান্ত।

    চলতি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতীয় দলের শুরুটা দারুন হয়েছে। প্রথম ম্যাচেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জয়। এদিনও আয়ারল্যান্ডের বিরদ্ধে ৩০৭ রানের টার্গেট দিয়েছে ভারতীয় দল। আয়ারল্যান্ড ইতিমধ্যে ৪৩ রানে চার উইকেট হারিয়ে ধুঁকছে। অর্থাত্ আজও ভারতীয় দল জয়ের পথে।

    আরও পড়ুন- কোহলির বিরাট রেকর্ডের দিনে হার দিয়ে সিরিজ শুরু কেএল রাহুলের টিম ইন্ডিয়ার

    পরিস্থিতি যা তাতে এদিন সাপোর্ট স্টাফদের মাঠে ক্রিকেটারদের জল দিতে নামতে হয়। এদিন না হয় স্ট্যান্ড-ইন ক্যাপ্টেন নিশান্ত সিন্ধুকে নামিয়ে ড্যামেজ কন্ট্রোল করল টিম ম্যানেজমেন্ট। ভারতীয় দলের পরেরর ম্যাচ ২২ জানুয়ারি। এর পর কী হবে! আশঙ্কায় ঘুম উড়ছে টিম ম্যানেজমেন্টের।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Corona, Coronavirus, COVID-19, U19 WC

    পরবর্তী খবর