corona virus btn
corona virus btn
Loading

হোটেলে মহিলার সঙ্গে অভব্য ব্যবহার! টিম থেকে ছেঁটে ফেরত পাঠানো হল দুই ক্রিকেটারকে

হোটেলে মহিলার সঙ্গে অভব্য ব্যবহার! টিম থেকে ছেঁটে ফেরত পাঠানো হল দুই ক্রিকেটারকে
Photo- Collected

হোটেলে মহিলার সঙ্গে খারাপ ব্যবহার ও অভব্য আচরণের অভিযোগে দল থেকে ছেঁটে বাড়ি পাঠানো হল অভিযুক্ত দুই ক্রিকেটারকে

  • Share this:

EERON ROY BARMAN

#নয়াদিল্লি: হোটেলে মহিলার সঙ্গে খারাপ ব্যবহার ও অভব্য আচরণের অভিযোগে কলকাতা থেকে দিল্লি ফিরে যেতে বাধ্য হলেন দুই ক্রিকেটার। তড়িঘড়ি দল থেকে ছেঁটে বাড়ি পাঠানো হল অভিযুক্ত দুই ক্রিকেটার লক্ষ্য থারেজা ও কুলদীপ যাদব।

ঘটনাটি ঘটে ২৫ শে ডিসেম্বর রাতে। অনূর্ধ্ব ২৩ দিল্লি দল কলকাতায় সি কে নাইডু ট্রফি খেলতে এসেছে। বড়দিনেই কলকাতায় আসে দিল্লির দল। শুক্রবার থেকে অনূর্ধ্ব ২৩ বাংলার বিরুদ্ধে ম্যাচ শুরু হয়েছে। তবে অভিযুক্ত দুই ক্রিকেটারের বদলি নিয়ে এসে ম্যাচ খেলতে নামে দিল্লি। বাইপাসের ধারে একটি হোটেল উঠেছিল দিল্লি দল। হোটেল সূত্রে খবর, রাতের দিকে সেখানে উপস্থিত এক মহিলার সঙ্গে অভব্য আচরণ করেন লক্ষ্য থারেজা ও কুলদীপ যাদব। সেখানেই শেষ নয় গভীর রাতের দিকে ওই মহিলার ঘরে গিয়ে দরজায় ধাক্কাধাক্কি করেন অভিযুক্ত দুই ক্রিকেটার। অভিযুক্ত লক্ষ্য দলের সহ-অধিনায়কও।

ঘটনার পর হোটেলের তরফে দলের কোচ, ম্যানেজারের কাছে অভিযোগ জানানো হয়। প্রথমে বিষয়টি অস্বীকার করেন দুই ক্রিকেটার। তবে হোটেলের সিসিটিভি ফুটেজ দেখার পর দিল্লি টিম ম্যানেজমেন্ট বিষয়টাকে মেনে নেন। সিসিটিভি ফুটেজে দেখা যায় অভিযুক্ত দুই ক্রিকেটার এক মহিলা সঙ্গে অভব্য আচরণ করছে। পরে রুমের দরজা ধাক্কাধাক্কি করছে। এরপরই অভিযুক্ত দুই ক্রিকেটারকে কলকাতা থেকে দিল্লি পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করে দিল্লি টিম ম্যানেজমেন্ট। বদলে তড়িঘড়ি দুই ক্রিকেটারকে উড়িয়ে নিয়ে আসা হয়। টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে ক্ষমা চেয়ে নেওয়া হয়। তবে ঘটনা সেই মহিলা কিংবা হোটেল কর্তৃপক্ষ তরফে কোন থানায় এফআইআর দায়ের করা হয়নি। দিল্লির ক্রিকেট সংস্থার তরফ এ জানানো হয় বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। দোষ প্রমাণ হলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে আর কথা বাড়াতে নারাজ দিল্লি টিম ম্যানেজমেন্টও। সিএবিও এই বিষয়ে ঢুকতে নারাজ।

ঘটনাটি শুক্রবার রাত থেকে জানাজানি হয়ে যাওয়ায় ক্রিকেটমহলে জোর আলোচনা শুরু হয়েছে। এদিকে অনূর্ধ্ব ২৩ দিল্লি দল বাংলার বিরুদ্ধে প্রথম ইনিংসে ৩৫২ রান করেছে। দ্বিতীয় দিনের শেষে বাংলার স্কোর ২ উইকেটে ২৩ ।

First published: December 28, 2019, 10:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर